মুক্তি পাচ্ছে চাষী নজরুলের শেষ ছবি

0
50
Chashi Nazrul

Chashi Nazrulএকটি ছবির কাজ শুরু করলেও শেষ করে যেতে পারেননি প্রয়াত নির্মাতা চাষী নজরুল ইসলাম। সামান্যই বাকি ছিল। তার দীর্ঘদিনের সহকারী তারেক শিকদার ছবির কাজ শেষ করেছেন।

সম্প্রতি চাষী নজরুল ইসলামের শেষ ছবি ‘অন্তরঙ্গ’ সেন্সর ছাড়পত্রও পেয়েছে। ছবিটি প্রযোজনা করেছে কার্নিভাল মোশন পিকচার্স। ছবিতে প্রথমবারের মতো জুটি হয়েছেন ইমন ও আলিশা প্রধান। এ ছবির মধ্য দিয়ে মডেল অভিনেত্রী আলিশা প্রধানের চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে।

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, এ ছবির সঙ্গে অনেক আবেগ জড়িয়ে আছে। আমি খুব ভাগ্যবতী চাষী স্যারের ছবি দিয়ে চলচ্চিত্রে কাজ শুরু করেছি। চলচ্চিত্রে তার মতো মানুষ আমি দেখিনি। এতটা আন্তরিক বন্ধুসুলভ মানুষের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আশা করছি, চাষী নজরুল ইসলামের শেষ ছবিগুলোর একটি হিসেবে দর্শকরা ভালভাবেই গ্রহণ করবেন ‘অন্তরঙ্গ’।

কার্নিভাল মোশন পিকচার্সের কর্ণধার প্রযোজক গিয়াস উদ্দিন মুরাদ বলেন, আগস্টেই ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছা ছিল। কিন্তু ব্যবসায়িক দিক চিন্তা করে মুক্তির জন্য ঈদুল আজহার সময়টাকে ভাবছি। ছবিতে আলিশা-ইমনের রসায়ন দেখতে দর্শকদের খুব বেশি দিন দেরি করতে হবে না। খুব শিগগিরই এটি মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here