মন্ত্রিসভার ‘পরগাছা’ পরিষ্কারের আহ্বান বিএনপির

0
66

image_264028.dr.-asaduzzaman-ripon

ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের ‘আগাছা’ উপড়ে ফেলার পাশাপাশি মন্ত্রিসভার ‘পরগাছা’ পরিষ্কারের আহ্বান জানান দলের মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন। বুধবার বিকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান দলের মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন।

ছাত্রলীগ থেকে আগাছা পরিষ্কারে প্রধানমন্ত্রীর বক্তব্যকে স্বাগত জানিয়ে তিনি বলেন, শুধু ছাত্রলীগ নয়, ক্ষমতাসীন দলের যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ সব জায়গা থেকে আগাছা পরিষ্কার করতে হবে।

একই সঙ্গে ড. আসাদুজ্জামান যোগ করেন, প্রধানমন্ত্রীর মন্ত্রিসভায় যেসব ‘পরগাছা’ রয়েছে তাদেরকেও বাদ দিতে হবে। তিনি যদি এ কাজটি আগে থেকে শুরু করতেন তাহলে দেশের জন্য তা মঙ্গলজনক হতো। এ সময় ঢাকার দুই মেয়রের উদ্দেশে তিনি বলেন, ভোটের আগে দুই মেয়র লোক দেখাতে ঝাড়ু হাতে নিয়ে মাঠে নেমেছিলেন নগর পরিষ্কার করার জন্য। এখন মাঠে নামলে তারা পানিতে ডুবে যেতে পারেন।

এ ছাড়াও নাটোর জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ স্থানীয় নেতাদের নামে নতুন করে আরও তিনটি মামলা ও নেতা-কর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে বিএনপি মুখপাত্র অভিযোগ করেন, নাটোরের সন্ত্রাসী ঘটনা এবং বিএনপি নেতাদের নামে মিথ্যা মামলায় স্থানীয় ‘বিনাভোটের এমপি’ আহাদ আলী সরকার জড়িত। তার নির্দেশে পুলিশ বেপরোয়া নির্যাতন ও গ্রেপ্তার বাণিজ্য বাণিজ্য চালাচ্ছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here