২০১৯’র সংসদ নির্বাচনে অংশ না নিলে বিএনপি ধ্বংস হয়ে যাবে: নাসিম

0
60

imagesআওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিলে বিএনপি নামক রাজনৈতিক দলটি ধ্বংস হয়ে যাবে।  মঙ্গলবার কাজীপুরে ৫ তলা বিশিষ্ট ডাক বাংলো ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে জামায়াত চক্র থেকে সরে এসে সব ধরনের চক্রান্ত বাদ দিয়ে সুস্থ্ ধারার রাজনীতিতে ফিরতে হবে। আগামী ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আবারো নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে অংশ নিতে হবে।

সমাবেশে মোহাম্মদ নাসিম বলেন, মানুষকে জিম্মি ও খুনের রাজনীতি করে বিএনপি জামায়াত নিজেদের রাজনৈতিক কবর নিজেরাই রচনা করেছেন। তারা জ্বালিয়ে পুড়িয়ে দেশের উন্নয়ন ও অর্থনীতিকে পিছিয়ে দেয়ার ষড়যন্ত্র করেছিলো। কিন্তু এ দেশের জনগণ তাদের সেই অপতৎপরতা নসাৎ করে দিয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। পরিবেশ উন্নয়নে শেখ হাসিনা বিশ্ব সভায় নন্দিত হয়েছেন,‘চাম্পিয়ান অফ দ্যা আর্থ’ পুরস্কার লাভ করেছেন। এটা বাঙালি জাতির জন্য গর্বের।

শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে আওয়ামী লীগ নেতা বলেন, সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে, সর্বাত্মক সহযোগিতা করতে হবে এবং তার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি বলেন, খুব শিগগিরি বঙ্গবন্ধু সেতু থেকে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলা পর্যন্ত নদী তীর দিয়ে চার লেনের রাস্তা নির্মাণ করা হবে। বিশ্ব ব্যাংকের অর্থায়নে চার হাজার কোটি টাকার এই প্রকল্পের কাজ শেষ হলে একদিকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলার সাথে ঢাকার দূরত্ব কমবে অপর দিকে নদী শাসনের কাজও হবে। এর ফলে যমুনা নদীর ভাঙন থেকে দেশের মানুষ রক্ষা পাবে।

এরপর স্বাস্থ্যমন্ত্রী দুপুরে সিরাজগঞ্জে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংখলা ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here