‘খালেদার ষড়যন্ত্রের সব তথ্যই সরকারের হাতে আছে’

1444742027

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেছেন, বিদেশে বসে তিনি কি ষড়যন্ত্র করছেন তার সব তথ্যই সরকারের হাতে আছে। তিনি বলেছেন, দুই বিদেশি হত্যাকাণ্ডে যারাই জড়িত থাকুক না কেন তাদের বিচার করা হবে।

জাতিসংঘের চ্যাম্পিয়ন্স অব দ্য আর্থ পুরস্কার পাওয়ায় মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ব্যবসায়ীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী একথা বলেন। এসময় শেখ হাসিনা বলেন, দেশের ভাবমূর্তি নষ্ট করে বেগম জিয়া জনগণের সঙ্গে শত্রুতা করছেন।

জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ সম্মাননা এবং তথ্য প্রযুক্তি ব্যবহারে অভাবনীয় সফলতার স্বীকৃতিতে গর্বিত বাংলাদেশের ব্যবসায়ী সমাজও। আর এই গর্বের অংশ হতে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানালো ব্যবসায়ীদের সর্বোচ্চ সংগঠন এফবিসিসিআই।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নই তার একমাত্র লক্ষ্য। আর তা হলে মানুষের ক্রয় ক্ষমতা বাড়বে ব্যবসায়ীদের জন্য বাজার তৈরি হবে।

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, একদিকে যখন দেশের উন্নয়ন হচ্ছে অন্যদিকে বিএনপি নেত্রী বিদেশে বসে দেশের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্র করছেন। প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে দুই বিদেশি হত্যার সঙ্গে যারা জড়িত তাদের বিচার নিশ্চিত ভাবেই হবে।

এ সময় দেশের প্রবৃদ্ধির হার ৭ ভাগে নিয়ে যাওয়ার পরিকল্পনার কথা জানান প্রধানমন্ত্রী। আর এ লক্ষ্যে সহযোগিতা চান ব্যবসায়ী সম্প্রদায়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here