জামাত বিএনপি মুক্ত বাংলাদেশ বিনির্মানে এগিয়ে আসুন : এমপি শিরিন

J.S.D

পীরগঞ্জ, রংপুর প্রতিনিধি: জামাত বিএনপিমুক্ত বাংলাদেশ বিনির্মানে এগিয়ে আসুন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বৈষম্যহীন, শোষনহীন, অস্প্রদায়িক ও গণতান্ত্রিক সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জাতীয় সংসদের সদস্য ও জাসদের আজন্ম যোদ্ধা শিরিন আকতার এমপি রোববার রংপুরের পীরগঞ্জে এসে জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাদানকালে এসব কথা বলেন।

তিনি আরও বলেন বৈষম্যহীন, শোষনহীন, অস্প্রদায়িক ও গণতান্ত্রিক রাষ্ট্র গড়তেই জাসদের জন্ম হয়েছিল। দীর্ঘদিনেও সেই স্বপ্ন পুরণ হয়নি। আজ সময় এসেছে সেই স্বপ্ন পুরণ করার। তিনি বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাই পারবে সেই স্বপ্ন পুরণ করতে। সে লক্ষেই তিনি কাজ করে যাচ্ছেন। তিনি সম্মেলনে উপস্থিত কর্মীদের জাসদের পতাকাতলে থেকে সোনার বাংলা গড়তে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে বলেন। তিনি বলেন, এখনও অনেক যুদ্ধপরাধী রয়েছে। এদের আইনের আওতায় নিয়ে এসে বিচারের কাঠগড়ায় দ্বার করাতে হবে। অতীতের মতো এদেরও দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করতে হবে। গতকাল রোববার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা জাসদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সকালে প্রবীন জাসদ নেতা আবু আলম সম্মেলনের উদ্বোধন করবেন।

এতে উপজেলা জাসদ সভাপতি মীর মোহাম্মদ আলী মানিকের সভাপতিত্বে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন রাঙ্গা, ওবায়দুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক খাদেমুল ইসলাম খুদি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহারুল হক বাবলু ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। দুপুরে আলোচনা সভা শেষে বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান সড়কসমুহ প্রদক্ষিণ করে। রিপোর্ট লেখা পর্যন্ত প্রথম অধিবেশনের সমাপ্তিতে বিরতি চলছিল। পরে দ্বিতীয় অধিবেশনে উপজেলা জাসদের দ্বি-বাষিক কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here