মদ্যপানে একই পরিবারের তিন জনের মৃত্যু

মদ্যপানকালীগঞ্জ(লালমনিরহাট)সংবাদাতা: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম এলাকার সুইপার কলোনীতে অতিরিক্ত মদ পানে একই পরিবারের তিন সুইপারের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম এলাকার সুইপার যদুলাল (৬২), তার স্ত্রী রিনা বালা (৪০) ও শ্যালক জয়পুরহাট এলাকার রঞ্জন (২৫) ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার (৪ জুলাই) কাশিরাম সুইপার কলনীর যদুলালের ছেলে বিয়ে চলছিল। বিয়ের অনুষ্ঠানিকতা শেষে ওই তিনজন নিজেদের তৈরী মদ ও স্প্রিট অতিরিক্ত মাত্রায় পান করে ঘুমিয়ে পড়েন।
আজ মঙ্গলবার (৫জুলাই) সকালে রিনা বালা ও রঞ্জনকে বিছানাতেই মৃত দেখতে পায় পরিবারের লোকজন।
অপর জন যদুলাল গুরুতর আহত হলে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত্যু ঘোষনা করেন।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবীব জানান, শুনেছি অতিরিক্ত পদ পানে বিষক্রিয়ায় ৩জন সুইপারের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে যদুলালকে হাসপাতালে নেয়। কিন্তু হাসপাতালে আসার আগেই যদুলালের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ তিন জনের মৃতদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিয়ের আনুষ্ঠানিকতা শেষে অতিরিক্ত মদ পানে বিষক্রিয়ায় ৩ জনের মৃত্যু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here