ময়মনসিংহে নগর সবুজায়ন কার্যক্রমের উদ্বোধন

mymensinghময়মনসিংহ ব্যুরো: পরিবেশ রক্ষা ও উন্নয়ন আন্দোলন (পরউআ) এর “নগর সবুজায়ন উদ্যোগ” ময়মনসিংহ জয়নুল আবেদিন সংগ্রহশালা থেকে কাচিঝুলি সড়কে বৃক্ষরোপণের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়। মঙ্গলবার বৃক্ষরোপণ অভিযান উদ্বোধন করেন সংগঠনের সভাপতি ড. মেজর অধ্যক্ষ সাহাব উদ্দীন।
এসময় উপস্থিত থেকে বৃক্ষরোপণ কার্যক্রমে অংশগ্রহণ করেন বিশিষ্ট নাট্যজন শাহাদাৎ হোসেন খান হীলু, সাংবাদিক প্রদীপ ভৌমিক, সংস্কৃতি সংগঠক কবি ইয়াজদানী কোরায়শী কাজল, সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট শিব্বির আহমদ লিটন, বৃক্ষরোপণ অভিযানের আহবায়ক আব্দুল কাদের চৌধুরী মুন্না, অধ্যাপক আকন্দ লতিফ, অধ্যাপক আসিফ মিনহাজ সেতু, আবৃত্তিকার সজল কোরায়শী, কবি সাংবাদিক ও সংগঠক স্বাধীন চৌধুরী, স্বপ্নবুনন বিদ্যালয়ের অনারারী চিফ বিলকিস খানম পাপড়ি, লেখক সংগঠক এম.রবিউল ইসলাম, বিশ্বসাহিত্য কেন্দ্রের স্বেচ্ছাসেবক উবায়দুল হক, মুস্তাফিজ প্রমুখ।
উল্লেখ্য, পরিবেশ রক্ষা ও উন্নয়ন আন্দোলন (পরউআ) পরিবেশ রক্ষা ও উন্নয়নে ইতিমধ্যে প্রচারাভিযান ও বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। সংগঠন কর্তৃপক্ষ জানিয়েছেন, এই কর্মসূচির আওতায় নগর সবুজায়ন উদ্যোগ অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here