ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলায় শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে প্রাক্তন ছাত্রীর সাথে প্রেম সম্পর্ক গড়ে তোলা অভিযুক্ত শিক্ষক ফয়জুল কবীরের দৃষ্টান্তমূলক শান্তির দাবিতে মেহেরপুররের আমঝুপিতে সড়ক অপরাধ ও বিক্ষোভ মিছিল করেছে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। বুধবার সকাল সাড়ে ১০ টার সময় আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের সামনের মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে গাছ ফেলে ও টায়ার জ্বালিয়ে আধাঘন্টা সড়ক অবরোধ করে রাখে । এ সময় ঐ সড়কে সকল প্রকার যান চরাচল বন্ধ হয়ে যায়। অভিযুক্ষ শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন শোল্লাগান দেয় শিক্ষার্থীরা। এসময় খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে সড়কে যান চলাচল শুরু হয়। এদিকে এ ঘটনায় মঙ্গলবার দুপুরে জরুরি সভা করে অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির পক্ষ থেকে সাময়িক বহিস্কার করা হয়।
আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুল ইসলাম জানান, সকালে এসেম্বলি শেষে হঠাৎ শিক্ষার্থীরা বাইরে বের হয়ে আসে। তাদের অনেক বোঝানোর পরও নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি। তাদের সাথে কিছু অভিভাবকও ছিলো। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হয়েছে এমন প্রশ্নের জবাব তিনি বলেন, শিক্ষক ফয়জুল কবীরকে সাময়িক বহিস্কার করা হয়েছে। এছাড়াও তাকে সকোচ করে ৭ দিনের মধ্যে জবাব দেয়ার জন্য বলা হয়েছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । বর্তমানে পরিস্থিতি শান্তরয়েছে। যেহেতু ঘটনাটি চুয়াডাঙ্গা জেলাতে ঘটেছে। সেহেতু মামালা চুয়াডাঙ্গা থানায় করতে হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here