বেনাপোল সীমান্তে দেড় কেজি সোনা সহ যুবক আটক

img_20160923_1কামাল হোসেন, বেনাপোল: বেনাপোলের বড় আঁচড়া সীমান্ত থেকে ১২ পিছ (দেড় কেজি সোনার বারসহ আশানুর রহমান(৩২)নামের এক যুবককে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা। শুক্রবার দুপুর ১২টার সময় বেনাপোলের বড় আচড়া সীমান্ত থেকে তাকে আটক করেন।আটককৃত আশানুর বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের নুর ইসলাম মন্ডলের ছেলে।
আটক আশানুর তার স্বীকারোক্তিতে জানায় এ স্বর্ণের চালানের প্রকৃত মালিক একই গ্রামের হানিফ আলীর ছেলে রাজ্জাক। তাকে আড়াই’শ টাকার চুক্তিতে বেনাপোল বাজার থেকে স্বর্ণের বার নিয়ে দৌলতপুর সীমান্তে তার কাছে পৌছে দিতে বলে। এলাকায় খোজ নিয়ে জানা যায় রাজ্জাক দীর্ঘ দিন ধরে বাংলাদেশ থেকে সোনার বার ও ভারত থেকে মাদকদ্রব্য আনা নেয়া করে থাকে আজ তার একটি চালান বিজিবি আটক করেছে।
২৬ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর লিয়াকত হোসেন জানান, নিজস্ব গোয়েন্দা এফআইজি ও আরআইবির সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল বড় আঁচড়া সীমান্ত এলাকা দিয়ে আশানুর নামের এ যুবক বিপুল পরিমান সোনার বার নিয়ে সীমান্তের দিকে যাচ্ছে।এ সময় নায়েব সুবেদার আব্দুল্লাহী ওয়াফি সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে শরীরের গোপন স্থান কোমর থেকে কসটেপ জড়ানো একটি বান্ডিল বের করে সেখান থেকে ১২পিছ স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here