৮ নভেম্বর থেকে নতুন করে বিপিএল আসর শুরু

bplডেস্ক: বিপিএলের চতুর্থ আসর শুরুর নির্ধারিত তারিখ ছিল ৪ নভেম্বর। তার আগের দিন থেকেই সারাদেশে বৃষ্টিপাত। বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপের কারণে টানা বৃষ্টিপাত অব্যাহত রয়েছে আজ শনিবারও। ফলে মাঠে গড়াতে পারেনি একটি বলও। আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস আরো দুদিন চলবে বৃষ্টির এই লুকোচুরি খেলা। যে কারণে বিপিএলের একটি বলও মাঠে গড়াতে পারছে না।

বিপিএলের আগের সূচি অনুযায়ী ৪, ৫ এবং ৬ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা প্রথম রাউন্ডের ৬টি ম্যাচ। ৭ নভেম্বর বিরতি। বিপিএল গভর্নিং কাউন্সিল সিদ্ধান্ত নিয়েছে, যেহেতু আবহাওয়া পরিস্থিতি খারাপ, যেহেতু এখনও একটি বলই মাঠে গড়ানো সম্ভব হয়নি, তাহলে ৭ নভেম্বর পর্যন্ত বিপিএল আপাতত স্থগিত। ৮ নভেম্বর থেকে পূনরায়, নতুন করে শুরু করা হবে বিপিএলের চতুর্থ আসর।

বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন, বিপিএল গভর্নিং কাউন্সিল, ৭টি ফ্রাঞ্চাইজি প্রতিনিধি এবং সম্প্রচার সত্ত্ব লাভকারী প্রতিষ্ঠান চ্যানেল নাইনের প্রতিনিধিদের নিয়ে বৈঠক করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

আবহাওয়া অফিসের সঙ্গে একাধিকবার বৈঠক শেষে বিপিএলের গভর্নিং কাউন্সিল পরে সিদ্ধান্ত নেয়, আপাতত বন্ধ রাখা হবে চতুর্থ আসর। দুই-এক দিনের মাঝেই আবহাওয়া ভালো হওয়ার আশা করছেন বিপিএলের আয়োজকরা।

আরও জানানো হয়, ০৪, ০৫ এবং ০৬ নভেম্বরর ম্যাচগুলো পূর্ব নির্ধারিত সূচিতে থাকা ফাঁকা সময়ে রাখা হতে পারে। তাতে যদি কোনো দলের আপত্তি না থাকে। আর ০৮ নবেম্বর ঢাকা ডাইনামাইটস এবং বরিশাল বুলসের এবং সন্ধ্যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং চিটাগাং ভাইকিংস এর খেলা রয়েছে। বিডিপত্র/আমিরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here