লক্ষীপুরে মসজিদের জমি নিয়ে পাল্টা সংবাদ সম্মেলন

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে সদর উপজেলার মহাদেবপুর গ্রামে আলী রাজা ওয়াক্ফ এস্টেটের মসজিদের বিরোধপূর্ণ জমি নিয়ে পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে লক্ষীপুর শহরে স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে আলী রাজা পাটওয়ারী বাড়ি জামে মসজিদের অপর একটি কমিটি ও জমির মালিক দাবিদাররা পাল্টা এ সংবাদ সম্মেলনের আয়োজন করে ।
সংবাদ সম্মেলনে জমির মালিক দাবিদার আশরাফুর রহমান লিখিত বক্তব্যে বলেন, ১৯৬০ সালে একটি মহল প্রতারণা পূর্বক ৫ একর ৪৯ শতাংশ জমি ওয়াক্ফ’র নামে লিপিবদ্ধ করে। এ ঘটনায় ল²ীপুর যুগ্ম জেলা জজ আদালতে একটি মামলা দায়ের করা হয়।
প্রকৃতপক্ষে মসজিদের জমি রয়েছে ১১ শতাংশ। কিন্তু সম্প্রতি ওই মহল সংবাদ সম্মেলন করে মসজিদের ৪ একর ৪৫ শতাংশ জমি রয়েছে বলে সাংবাদিকদের ভুল ও মিথ্যা তথ্য দেয়। এবং মসজিদের ৩ লাখ টাকা আত্মসাত করার অভিযোগ তোলে তা মোটেও সত্য নয়। ব্যাংক থেকে টাকা উত্তোলন করে মসজিদের উন্নয়ণমূলক কাজে ব্যয় করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সহ-সভাপতি ও জমির মালিক দাবিদার আবদুল হাই, সদস্য আবদুর রব এবং সদস্য লুতফর রহমান।
প্রসঙ্গত, গত ২০ ডিসেম্বর লক্ষীপুর প্রেসক্লাবে সদর উপজেলার মহাদেবপুর গ্রামে আলী রাজা পাটোয়ারী ওয়াক্ফ এষ্টেটের প্রায় সাড়ে ৪ একর জমি দখল ও মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ এনে মসজিদ কমিটির লোকজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here