এবার বাজারে নতুন কাপড় আলিশা!

বৈশাখের তীব্র গরম ছড়িয়ে পড়ছে প্রকৃতিতে। এ সময় আরামদায়ক পোশাকের বিকল্প নেই। গজ কাপড়ের দোকানে গিয়ে দেখা গেল বেশ কিছু নতুন কাপড় এসেছে গরমে পরার জন্য। এরমধ্যে অন্যতম আলিশা। শামু সিল্কের মতোই নরম ও লিলেনের মতো আরামদায়ক কাপড় আলিশা। গাউসিয়ার সৌরভ ক্লথিং স্টোরের স্বত্বাধিকারী মিজানুর রহমান জানালেন, উজ্জ্বল রংয়ের নরম কাপড় আলিশা এসেছে চায়না থেকে। আরামদায়ক হওয়ার কারণে এরইমধ্যে এটি জনপ্রিয় হয়ে উঠেছে ফ্যাশনপ্রিয়দের কাছে। আলিশা কাপড়টি নরম ও পাতলা হলেও আলাদা করে ফলস দেওয়ার প্রয়োজন নেই ভেতরে। কামিজ, ফতুয়া ও টপস বানাতে পারবেন এই কাপড় দিয়ে। বিক্রেতা জানালেন, অনেকেই একবার কিনে আবারও ফিরে আসছেন আলিশা কেনার জন্য।

আলিশা
আরেকটি সদ্য আসা কাপড় পাওয়া গেল চাঁদনিচকের লামহা দোকানে। কর্মচারী জানালেন, গরমে পরার উপযোগী পাতলা এই কাপড়টি কাশ্মীরি জর্জেট। বড় বড় ফুলেল প্রিন্টের পাশাপাশি জীবজন্তুর ছবির প্রিন্টও পাওয়া যাচ্ছে এই কাশ্মীরি জর্জেটে। মিষ্টি ও উজ্জ্বল রংয়ের এই কাপড় দিয়ে কামিজের পাশাপাশি বানানো যাবে গাউনও।

কাশ্মীরি জর্জেট
আলিশা ও কাশ্মীরি জর্জেট কাপড় কিনতে চাইলে গজপ্রতি ২৫০ টাকা গুণতে হবে আপনাকে। ঈদকে সামনে রেখে আরামদায়ক এসব কাপড়ের মধ্যে আরও নতুন ডিজাইন আসবে বলে জানালেন বিক্রেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here