রংপুরে হেযবুত তওহীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

আমিরুল ইসলাম, রংপুর: রংপুরে হেযবুত তওহীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার নগরীর নিউক্রস রোডস্থ সুমি কমিউনিটি সেন্টারে হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি আব্দুল কুদ্দুস শামীমের সভাপতিত্বে ইফতার পূর্বক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য দৈনিক দাবানল পত্রিকার প্রকাশক ও সম্পাদক জনাব খন্দকার গোলাম মোস্তফা বাটুল।
অনুষ্ঠানে হেযবুত তওহীদের চলমান কার্যক্রম ও রমযানের গুরুত্ব ও ফজিলত তুলে ধরে মুসলিম জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলার জর্জ কোর্টের আইনজীবী এ্যাডভোকেট সালাহ্ উদ্দিন কাদেরী, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শ্রী বাবলু নাগ, এটিএন বাংলার সিনিয়র স্টাফ রিপোর্টার মাহাবুবুল ইসলাম, জাসদ নেতা সাব্বির আহমেদ, বাংলার চোখের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সংগঠক ও সমাজকর্মী তানভীর হোশেন আশরাফী, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুারো প্রধান আমিরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক তৌহিদুল ইসলাম বাবলা, জাতীয় শ্রমীক পার্টি রংপুর জজেলা শাখার সভাপতি তোফাজ্জল হোসেন তোফা প্রমুখ, হেযবুত তওহীদ মহানগর শাখার সভাপতি জেবালুর রহমান বিপ্লব।
আলোচনা শেষে ইফতার উপলক্ষে দোয়া কামনা করা হয়। অনুষ্ঠানে রংপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষাবীদ, প্রশাসনিক কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here