ভালুকায় ভুয়া জজ আটক

জায়েদুল হক ডালিমঃ   

ময়মনসিংহের ভালুকায় ভুয়া জজ পরিচয়ে বিয়ে করতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন এক প্রতারক।তার নাম রাশেদুল ইসলাম সোহাগ (৩২)।গতকাল (১৯ এপ্রিল) শুক্রবার রাতে ভালুকা মডেল থানা পুলিশ তাকে আটক করে।


থানা সূত্র থেকে জানা যায়,সোহাগ গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার ভেরার চালা গ্রামের আবদুল খালেকের ছেলে।সে তার বড় ভাই আসাদ ও ভাবীকে নিয়ে ঘটকের মাধ্যমে উপজেলার পাড়াগাঁও গ্রামের সাইদুর রহমান রতনের মেয়ে রাবেয়া আক্তার শিফা (১৯) কে বিয়ে করার উদ্দেশ্যে দেখতে আসেন। এ সময় সে নিজেকে সাতক্ষীরা জেলার সহকারী জজ পরিচয় দেন। সেখানে উপস্থিত কনে পক্ষের লোকজন তাকে সন্দেহ হলে সাতক্ষীরা জেলা জজের নিকট মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করেন।
যোগাযোগের মাধ্যমে কনে পক্ষ জানতে পারেন এ নামে সাতক্ষীরাতে কোন সহকারী জজ কর্মরত নেই।এতে সোহাগ যে ভুয়া জজ তা পরিষ্কার হয়ে যায়।পরে কনে পক্ষ স্থানীয় চেয়ারম্যানকে খবর দেন।চেয়ারম্যান থানায় খবর দিলে পুলিশ এসে ভুয়া জজকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ঘটনায় ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) জহিরুল হক বাদী হয়ে প্রতারনার অভিযোগে একাট মামলা দায়ের করেন।শনিবার (২০ এপ্রিল) তাকে আদালতে প্রেরন করা হয়।
জানা যায়,সোহাগ ইতিপূর্বে আবারো একই অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হয় এবং তার বিরুদ্ধে একটি মামলা হয়।মামলা নং ৪(১২)১৮।
সোহাগের বড় ভাই জানান,সোহাগ এল এল বি পাস করে গাজীপুর জজ কোর্টে আইনজিবী সহকারী হিসেবে কাজ করতেন।বিয়ের জন্য তারা হবির বাড়িতে এসেছিলেন।
ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ফিরুজ তালুকদার জানান,উপজেলার পাড়াগাঁও গ্রামে ভুয়া জজ সেজে বিয়ে করতে এসে আটক হওয়ায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।ইতি পূর্বেও এ ধরনের ঘটনায় তার বিরুদ্ধে গাজীপুর জেলার কাপাসিয়া থানায় মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here