নতুন প্রতারণায় গণধর্ষণ : কাউনিয়ায় দুই ভাইসহ ৪ ধর্ষক আটক


মিজানুর রহমান, কাউনিয়া(রংপুর):
রংপুরের কাউনিয়ায় নতুন প্রতারনায় গণধর্ষনের পর আপন দুই ভাইসহ ৪ ধর্ষককে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

থানা সুত্র জানায়, বুধবার (৩০ ডিসেম্বর) রাত অনুমান ৮টার দিকে জনৈক মহিলা কুড়িগ্রাম জেলার রাজারহাট থেকে তার বাবার বাড়ী রংপুরের সাতমাথা যাবার পথে ধর্ষকরা কৌশলে তার মোবাইল নাম্বার নিয়ে তাকে উপজেলার বেইলী ব্রীজ এলাকায় চা খাওয়ার জন্য ডেকে নেয়, কিন্তু তিনি সেখানে গেলে ধর্ষকরা তাকে ফোনে জানায় বাজারে মুরুব্বী লোকজন আছে তাই বাজারে যাওয়া সম্ভব নয়, তুমি মানাষ নদীর ব্রীজের কাছে রাস্তার নীচে আসো।

সরল বিশ্বাসে মহিলা ওখানে গেলে আপন দুই ভাইসহ ৪ ধর্ষক তাকে পালাক্রমে ধর্ষন করে। এরপর ওই মহিলা কোন রকমে বেইলী ব্রীজ বাজারে গেলে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ১ ধর্ষককে গ্রেফতার করলে সে সব কিছু স্বীকার করেন এবং তাৎক্ষনিক অন্য ধর্ষকদের আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার পূর্ব চান্দঘাট গ্রামের আব্দুল আখের এর ছেলে সাজু মিয়া (২২), একই গ্রামের আব্দুল কাদের এর ছেলে রাজু মিয়া (২০), বল্লভবিষু গ্রামের আবুল কাশের এর ছেলে আহসান হাবিব সোহান (২৩) ও তার আপন ভাই আলমগীর হোসেন শুভ (১৯)। অপর এক আসামী পলাতক রয়েছে।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুমুর রহমান জানান, পলাতক আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে। সেই রিপোর্ট সাপেক্ষে মামলার চার্জসিট দ্রুত বিজ্ঞ আদালতে প্রেরন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here