চুয়াডাঙ্গায় দু’বাসের সংঘর্ষে তিন জন নিহত

0

12509837_956489017763602_7600695177242582874_nআব্দুস সামাদ, চুয়াডাঙ্গা প্রতিনিধি: ঘন কুয়াশার কারনে  চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর যাত্রী বাসের মুখোমুখী সংঘর্ষে বাসের ২ চালক সহ ৩জন নিহত হয়েছে । গুরুত্বর আহত হয়েছে ১০ জন । শনিবার সকাল ৮টার সময় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে ।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন বাংলাদেশেরপত্র ডটকমকে বলেন, ঢাকা থেকে ছেড়ে আশা দর্শনা ডিলাক্স ঢাকা মেট্রো (ব ১৪-৩৬৭৭) ও দর্শনা থেকে ছেড়ে চুয়াডাঙ্গাগামী পুর্বশা পরিবহন ঢাকা মেট্রো (ব ১৪-৮৮৯২) বাস দুটির সামনা সামনি দর্শনা জয়রামপুর সংঘর্ষ হয় ।  সংঘষের ঘটনায় ঘটনাস্থানে ঢাকার কবিরপুর জরিনা বাজার এলাকার শাহজাহানের ছেলে পুর্বশা পরিবহনের গাড়ি চালক দুলাল আহম্মেদ (৩৭) ঝিনাইদহ জেলার কালীগজ্ঞ উপজেলার লাটু পাড়ার জলিল মন্ডলের ছেলে দর্শনা ডিলাক্স পরিবহনের গাড়ী চালক শান্তি (৩৫) নিহত হয় ।

এদিকে এ ঘটনায় গুরুত্বর আহত পুর্বাশা পরিবহনের যাত্রী মেহের পুর জেলার মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের আপাজ উদ্দিনের ছেলে আরজ আলী (২৬) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাদীন অবস্থায় মারাযান । হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজিবুল ইসলাম যাত্রীর মৃত্যুর বিসয়টি নিশ্চিত করেছেন । এবং অনান্য আহত ব্যক্তিদেও চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

Leave A Reply

Pinterest
Print