মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

0

Prodhan mantrir dristi akorson

মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ – জঙ্গিবাদ নির্মূলের পথ আমাদের কাছে আছে

বৈশ্বিক সন্ত্রাসবাদ পৃথিবীকে এক মহাযুদ্ধের দ্বারপ্রান্তে উপনীত করেছে। বাংলাদেশেও একটি ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করার হীন উদ্দেশ্যে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে।

বিকৃত ধর্মীয় আদর্শ থেকে উদ্ভূত এই জঙ্গিবাদকে নির্মূল করতে বিশ্বময় শক্তি প্রয়োগের পন্থা বেছে নেওয়া হয়েছে। যেহেতু জঙ্গিরা একটি ভ্রান্ত ধর্মীয় আদর্শ দ্বারা উদ্বুদ্ধ, সেহেতু তাদেরকে দমন করতে যতই শক্তি প্রয়োগ করা হয় ততই তারা বেপরোয়া হয়ে ওঠে। এখন এটা সকলেই স্বীকার করছেন যে, শক্তি প্রয়োগের পাশাপাশি জাতির সামনে ধর্মীয় দলিল-ভিত্তিক নির্ভুল আদর্শ তুলে ধরে জঙ্গিবাদের অসারতা প্রমাণ করতে হবে। অন্যথায় ধর্মব্যবসায়ীরা ধর্মবিশ্বাসী মানুষের ঈমানকে ভুল খাতে প্রবাহিত করে দেশে সন্ত্রাসের বিস্তার ঘটাতেই থাকবে। কিন্তু সেই নির্ভুল আদর্শ কোথায় পাওয়া যাবে?

অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ সম্পূর্ণ নিঃস্বার্থভাবে ধর্মীয় ও সামাজিক কর্তব্যবোধ থেকে জাতির সামনে সেই নির্ভুল আদর্শটি তুলে ধরে জনসচেতনতা সৃষ্টির কাজ করে যাচ্ছে। জাতি ও দেশকে নিরাপদ রাখার জন্য ষোল কোটি মানুষকে সকল প্রকার ধর্মব্যবসা, জঙ্গিবাদ ও অপরাজনীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া অপরিহার্য। পরিস্থিতির গুরুত্ব অনুধাবন করে সচেতন মহল যথাশীঘ্র এ কাজে এগিয়ে আসবেন বলে আশা করি।

হোসাইন মোহাম্মদ সেলিম
এমাম, হেযবুত তওহীদ

Leave A Reply