ফেনীতে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন

0

Feniসারাদেশব্যাপি সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধনের অংশ হিসেবে ফেনী বালিকা বিদ্যা নিকেতন স্কুল এন্ড কলেজের উদ্যোগে গোডাউন কোয়ার্টার একাডেমী রোডে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে নেতৃত্ব অধ্যক্ষ মো. শহিদ উল্লাহ ভূইয়া। ছবি: এম.আর রবি।

ফেনী প্রতিনিধি: ”জঙ্গিবাদ নিপাত যাক, যে হয় জঙ্গি তার নাই সঙ্গি”, ধর্মীয় উগ্রবাদকে না বলুন, সন্ত্রাস নয়-শান্তি চাই, শংকামুক্ত জীবন চাই। এ জাতীয় সচেতনতামুলক ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় নেমেছে ফেনীর সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
সোমবার সকালে সকাল দশটার পর থেকে ফেনী সরকারী কলেজ, রামপুর নাসির মেমোরিয়াল কলেজ, ফেনী ইউনির্ভাাসিটি, ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, ফেনী বালিকা বিদ্যানিকেতন স্কুল ও কলেজ, ধলিয়া উচ্চ বিদ্যালয়, ফেনী সেন্ট্রাল হাই স্কুল ও মডেল হাই স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা স্ব-স্ব প্রতিষ্ঠানের সামনে প্লেকার্ড ও ফেস্টুন নিয়ে মানববন্ধন করে।
মানববন্ধনে বক্তারা বলেন, জঙ্গিরা দেশ ও জাতির শত্রু,তাদেরকে সামাজিকভাবে ভয়কট করতে হবে। ইসলাম শান্তির ধর্ম কিন্তু এই ধর্মকে প্রশ্নবৃদ্ধ করার জন্য একটি গোষ্ঠি পাঁয়তারা করছে। জঙ্গীবাদ ও সন্ত্রসী কর্মকান্ডকে ইসলাম কোনদিন সমর্থন করে নি, করবে না। যারা দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে এবং দেশের উন্নতিকে বাধাগস্থ করার চেষ্টা করছে তারা দেশ ও জাতির শত্রু, তাদেরকে মুসলমান বলা যাবে না।

Leave A Reply

Pinterest
Print