ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ

0

pic clash 1_112161ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ছাত্রলীগ-ব্যবসায়ীদের সঙ্গে সংঘর্ষে মাদ্রাসাছাত্র নিহতের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় রেলপথ অবরোধ করেছে বিক্ষুব্ধরা। মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের মৌড়াইল রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে। এতে ঢাকা সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

রেলওয়ে সূত্র জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তনগর সুবর্ণ এক্সপ্রেস ব্রাহ্মণবাড়িয়ার পাঘাচঙ রেলস্টেশনে, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস আজমপুর রেলস্টেশনে এবং ঢাকা থেকে চট্টগ্রামগামী কর্ণফুলী এক্সপ্রেস কিশোরগঞ্জের ভৈরব রেলস্টেশনে আটকা পড়েছে।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের নিয়ন্ত্রণ কক্ষের একটি বোর্ড ভাংচুর করেছে বিক্ষুব্ধরা।

ব্রাহ্মণবাড়িয়া শহরের টিএ রোডে সোমবার সন্ধ্যায় ত্রিপক্ষীয় সংঘর্ষের পর আহত এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় সারা দেশে হরতাল ডেকেছে তৌহিদ ই জনতা। আগামীকাল বুধবার এই হরতালের ডাক দেয়া হয়েছে।

মঙ্গলবার ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফেজ মাসুদুর রহমান (২০) নামে ওই মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়। এ ঘটনায় মঙ্গলবার ভোর থেকেই এর প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করছে কওমি মাদ্রাসার ছাত্ররা। পরিস্থিতি মোকাবেলায় শহরে ৪ প্লটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print