জীবননগরে নব-নির্বাচিত মেয়র জাহাঙ্গীরের সাংবাদিক সম্মেলন

0

jibআ. হাকিম, জীবননগর প্রতিনিধি: জীবননগর পৌরসভার নব-নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম রবিবার বিকাল ৪টায় তার নিজ অফিসে সাংবাদিক সম্মেলন করেছেন। গত শুক্রবার আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী মুন্সি নাসির উদ্দিন নির্বাচনী সহিংসতা নিয়ে এক সাংবাদিক সম্মেলন করেন এবং নব-নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে তার সহকর্মিদের উপর হামলার অভিযোগ তোলেন।

নব-নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তবে বলেন, তার বিরুদ্ধে যে অভিযোগ কওে সাংবাদিক সম্মেলন করা হয়েছে তা সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহিন। তিনি তিনার লিখিত বক্তবে আরও বলেন, পৌরসভায় আমার ব্যপক জনসমর্থন থাকা সত্তে¡ও কিছু স্বার্থন্বেষী ও কুচক্রি মহলের কিছু নেতার কারনে আমি মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়া থেকে বঞ্চিত হয়েছি। তার পরও পৌরবাসির দাবির কারনে আমি মেয়র পদে প্রার্থী হতে বাধ্য হয়েছি। পরবর্তীতে ভোটের প্রচারণা চলাকালীন সময়ে ঈর্ষান্তিত হয়ে মুন্সি নাসিরের কিছু সমর্থক আমার নিবাচন অফিস ভাংচুর, নির্বাচনী কাজে বাধা দেওয়া, পেষ্টার ছিড়ে দেয়া, আমার কর্মিদের উপর হুমকি ধামকি মারপিট করাসহ প্রচার কাজে বিভিন্ন ভাকে বিঘœ সৃষ্টি করেছেন। শান্তিপূর্ন নির্বাচনের স্বার্থে আমি কোন প্রতিবাদ পর্যন্ত করিনি। তারপরও আমি আল­াহর বিশেষ রহমতে এবং আপনাদের সার্বিক সাহায্য সহযোগিতায় ও পৌর বাসির দোয়ায় আমি মেয়র পদে বিজয় লাভ করেছি ।

এদিকে সংবাদ সম্মেলনে উথলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত চেয়াম্যান আব্দুল হান্নান বলেন, ভোটের দিন ৭নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের সামনে আমাকে দেখে তৌহিদুর রহমান মিনা ও তার দলবল আমাকে বেরিয়ে যেতে বলে এবং অকথ্য ভাসায় গালিগালাজ করে। শান্তিপূর্ন নির্বাচনের স্বার্থে আমি কোন প্রতিবাদ করিনি।

উথলী ইউনিয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন খান বলেন, আমি ৬নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে ভোটের হালচাল জানতে যাই তখন মুন্সি নাসির নিজে আমাকে বলেন, আপনি বাইরের লোক এখানে কি করছেন। আমি তখন তার সাথে থাকা বাহিরের এক জনের উদ্দেশ্য করে বলি উনি কি বাহিরের না তখন তিনি মোবাইল বের করে আমাকে পুলিশ দিয়ে গ্রেফতার করার হুমকি দেয়।

উক্ত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বজলুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক আনেয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা দলিল উদ্দিন দুলু, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন ফরজ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাজাহান সিরাজ, নব- নির্বাচিত ৭নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম রাজা, ৪নং ওয়ার্ড কাউন্সিলর সোয়েব আহম্মেদ অঞ্জন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার আলী আজম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম, যুবলীগ নেতা আব্দুস সালাম ঈসা, ছোট বাবু, জুয়েল আহম্মেদসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Pinterest
Print