মৌসুমীকে কেন্দ্র করে কিশোরগঞ্জে ত্রিমূখী সংঘর্ষ

1

moushumiকিশোরগঞ্জে চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। জানা গেছে, কিশোরগঞ্জে আরএফএল প্লাস্টিক কোম্পানির একটি শোরুম উদ্বোধনকে কেন্দ্র করে মুসল্লী, পুলিশ ও মৌসুমী ভক্তদের মধ্যে ত্রিমুখী ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের প্রাণকেন্দ্র শহীদি মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও একাধিক সূত্রে জানা গেছে, গতকাল রবিবার দুপুরে চিত্রনায়িকা মৌসুমী কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা এলাকায় শহীদি মসজিদের পাশে আরএফএল প্লাস্টিক কোম্পানির একটি শোরুম উদ্বোধন করবেন বলে আসছিলেন। সন্ধ্যায় মৌসুমী আসবেন, এ খবর পেয়ে মৌসুমীর হাজারো ভক্ত শহীদি মসজিদের সামনে ভিড় জমায়। মৌসুমী শোরুমে আসার আগে অপেক্ষমান ভক্তদের বিনোদনের উদ্দেশ্যে আয়োজকরা প্রজেক্টেরের মাধ্যমে মৌসুমীর বিজ্ঞাপণ প্রচার শুরু করলে ক্ষিপ্ত হয়ে উঠে মুসল্লী ও মাদ্রাসার ছাত্ররা। এরপরই তারা লাঠিসোঠা নিয়ে ভক্তদের ধাওয়া দেয়। এসময় তাদের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ, মুসল্লী ও ভক্তদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়নের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এদিকে ধাওয়া-পাল্টাধাওয়ার খবর শুনে মৌসুমী তার গাড়ি নিয়ে পুলিশের হেফাজতে থানায় আশ্রয় নেন। পরে থানা থেকে রাত ৮টার দিকে নায়িকা মৌসুমী ঢাকায় ফিরে যান।
মৌসুমীর অনুষ্ঠানে হামলার ঘটনা জানতে কার্যালয় থেকে ফোন করা হয় তাকে। তার মোবাইল বন্ধ পাওয়া গেলে যোগাযোগ করা হয় তার স্বামী অভিনেতা ওমর সানির সঙ্গে।
ওমর সানি জানান, কিশোরগঞ্জে মৌসুমীর অনুষ্ঠানে হামলার খবর তিনি জানেন না। রাত ১০টায় মৌসুমীর সঙ্গে তার কথা হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘হামলার খবর মৌসুমী তো আমাকে বলেনি। কিন্তু মৌসুমী সুস্থ আছেন। তিনি এখন ঢাকার পথে রয়েছেন।’
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মসজিদঘেঁষা শো-রুমটিকে ঘিরে হাজারো ভক্তের হৈ-হল্লায় মুসল্লীরাও উত্তেজিত হয়ে পড়লে এমন ঘটনা ঘটেছে। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।’

Pinterest
Print