Highlights

আশুলিয়ায় হেযবুত তওহীদকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Published

on

ঢাকার আশুলিয়ায় হেযবুত তওহীদের কর্মীদের উপর সন্ত্রাসী হামলা, নারী কর্মীদের শ্লীলতাহানী ও নারীকর্মীসহ অন্তত ১৩ সদস্যকে আহত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ ফেব্রুয়ারি ) বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং ঢাকা বিভাগ নারী বিষয়ক সম্পাদক তাসলিমা ইসলাম।

সংবাদ সম্মেলনে বলা হয়, ৩ ফেব্রুয়ারি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জঙ্গিবাদ, গুজব-সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ডে গণসংযোগ কর্মসূচি চলাকালে হেযবুত তওহীদের স্থানীয় সদস্যদের উপর হামলা চালিয়েছে একদল উগ্রবাদী সন্ত্রাসী গোষ্ঠী। এই ঘটনায় হেযবুত তওহীদের নারী সদস্যসহ অন্তত ১৩ জন আহত হন।

আহতরা হলেন- হেযবুত তওহীদের কর্মী আশুলিয়ার বাসিন্দা আবুল হোসেন, কামাল হোসেন, জাকির হোসেন, সুমি আক্তার, লিয়ন ইসলাম, নিজাম মন্ডল, মানিক, জাহিদুল ইসলাম, সোহরাব হোসেন, আবদুল্লাহ আল নোমান, তরিকুল ইসলাম এবং সানোয়ার হোসেন বাদশা। তন্মধ্যে আবুল হোসেন এবং কামাল হোসেনের অবস্থা আশঙ্কাজনক।

এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য এবং তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন গাজীপুর জেলা সভাপতি মোস্তাফিজুর রহমান টিটু। তিনি বলেন, আমরা অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ বিগত ২৭ বছর যাবৎ সন্ত্রাস-জঙ্গিবাদ, ধর্মব্যাবসা, ধর্ম নিয়ে অপরাজনীতির বিরুদ্ধে নিজের অর্থ সম্পদ ব্যায় করে কাজ করে যাচ্ছে। হেযবুত তওহীদ আইন মান্যকারী দল। আজকে যারা ধর্ম নিয়ে অপরাজনীতি করে, ধর্মব্যাবসা করে এবং দেশকে অস্থিতিশীল করতে চায় তারা আমাদের শান্তিপূর্ণ এই অগ্রযাত্রাকে রুখে দিতে চায়। তিনি হেযবুত তওহীদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপপ্রচার এবং জালিয়াতির চিত্র সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

এসময় আরো উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা হেযবুত তওহীদের সম্মানিত সভাপতি জাকির হোসেন, ঢাকা জেলা উত্তর জোনাল আমির ইয়ুনুস মিয়া, সাভার উপজেলা সভাপতি সোহেল তালুকদার, কেন্দ্রীয় উপকমিটির সদস্য শফিকুল ইসলাম, আশুলিয়া থানা হেযবুত তওহীদের নারী বিষয়ক সম্পাদক আবিদা সুলতানা প্রমুখ। আশুলিয়া থানার বিভিন্ন ইক্ট্রেনিক এবং প্রিন্ট মিডিয়া কর্মীগণের উপস্থিতি এবং অংশগ্রহণের মাধ্যমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version