বলিউড

একসঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরলেন কিয়ারা-সিদ্ধার্থ (ভিডিও)

Published

on

বলিউডের জনপ্রিয় তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। গুঞ্জন উঠেছে- লিভ টুগেদার করছেন তারা। যদিও এখন পর্যন্ত এ সম্পর্কের কথা স্বীকার করেননি তাদের কেউ-ই। আবার এ সম্পর্কের বিষয়টি লুকানোরও চেষ্টা করেননি। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়।

নতুন বছরকে স্বাগত জানাতে দুবাইয়ে উড়ে গিয়েছিলেন কিয়ারা-সিদ্ধার্থ। তাদের সঙ্গে আরো ছিলেন- মনীষ মালহোত্রা, রানী মুখার্জি, করন জোহর। মরুর দেশে নতুন বছরকে স্বাগত জানিয়ে ভারতে ফিরেছেন কিয়ারা-সিদ্ধার্থ। বুধবার (৩ জানুয়ারি) সকালে মুম্বাই এয়ারপোর্টে এ জুটিকে একসঙ্গে দেখা যায়। যার একটি ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

এ ভিডিওতে দেখা যায়, এয়ারপোর্ট থেকে একসঙ্গে হেঁটে বেরিয়ে আসছেন কিয়ারা-সিদ্ধার্থ। সাদা রঙের প্যান্ট ও গোলাপী টপস পরেছেন কিয়ারা। অন্যদিকে কালো রঙের টি-শার্টের সঙ্গে ট্র্যাক প্যান্ট পরেছেন সিদ্ধার্থ। বেশ হাসিখুমি মুডে কথা বলতে বলতে হেঁটে যাচ্ছেন এই যুগল।

প্রিয় তারকা জুটিকে একসঙ্গে প্রশংসা করছেন তাদের ভক্তরা। একজন লিখেছেন, ‘ওয়াও! বলিউডের সেরা জুটি। তোমরা জলদি বিয়ে করে নাও।’ আরেকজন লিখেছেন, ‘তোমাদের বিয়ের জন্য আর তর সইছে না।’ অন্য একজন লিখেছেন, ‘তারা সবার প্রিয়। মুখায়বে আনন্দের আভা বলে দিচ্ছে, দুবাইয়ে তারা দারুণ সময় কাটিয়েছেন।’

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। চলতি বছরের শুরুর দিকে দুজনের ব্রেক-আপের গুঞ্জনও শোনা যায়। পরে নিন্দুকের মুখে ছাই দিয়ে ‘জুগ জুগ জিও’ সিনেমার স্ক্রিনিংয়ে তাদের একসঙ্গে দেখা যায়। এমনকি করণ জোহরের শো-তেও সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে দেখা যায় দুজনকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version