Connect with us

বিনোদন

কবে বিয়ে করছেন মৌনি রায়?

Published

on

বলিউড অভিনেত্রী মৌনি রায়। কথিত প্রেমিক সুরাজ নাম্বিয়ার সঙ্গে তার বিয়ের গুঞ্জন অনেকদিন থেকে উড়ছে। সম্প্রতি নতুন করে এই গুঞ্জন শুরু হয়েছে। ‘কিউকি সাঁস ভি কাভি বহু থি’, ‘নাগিন’ টিভি সিরিয়ালের মাধ্যমে বিশেষ খ্যাতি পান মৌনি। এরপর অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন।

‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, খুব শিগগির বিয়ের পরিকল্পনা করছেন মৌনি ও সুরাজ। প্রেমিকের পরিবারের সঙ্গে এই অভিনেত্রীর সম্পর্ক ভালো হওয়ায় সিদ্ধান্ত নেওয়া তার জন্য সহজ হয়েছে। মৌনি ও সুরাজ তাদের সম্পর্কটাকে পরবর্তী ধাপে নিতে চান। কয়েকদিন আগে সুরাজের মা-বাবার সঙ্গে মৌনির মা দেখা করেছেন। এই দু’জনকে নিয়েই তাদের আলোচনা হয়েছে।’

একটি সূত্রটি জানান, অভিনেত্রী মন্দিরা বেদির বাড়িতে দুই পরিবারের মধ্যে আলোচনাটি হয়েছে। মৌনির সঙ্গে মন্দিরার বেশ ঘনিষ্ঠ সম্পর্ক। আলোচনায় সময় মৌনির ভাইও ছিলেন। দুবাই প্রবাসী সুরাজ নাম্বিয়ার পেশায় ব্যাংকার। এর আগে তার সঙ্গে মৌনিকে ছুটি কাটাতেও দেখা গেছে। যদিও এই প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেন মৌনি। পরস্পরকে ভালো বন্ধু বলে দাবি করেন তিনি।

এদিকে মুক্তি পেয়েছে মৌনির নতুন গান ‘পাতলি কামারিয়া’। সামাজিক যোগাযোগমাধ্যমে এটি প্রকাশ করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘গান প্রকাশ হয়েছে, এখন মঞ্চ কাঁপানোর সময়।’ মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *