Connect with us

দেশজুড়ে

কলারোয়ায় হতদরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন প্রদান

Published

on

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার কলারোয়ায় ‘স্থানীয় সরকার প্রকৌশল’ অধিদপ্তরের আয়োজনে হতদরিদ্র নারীদের মাঝে ৬৬টি সেলাই মেশিন প্রধান করা হয়েছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর ১ টায় উপজেলা পরিষদের নির্মাণাধীন ভবনে সেলাই মেশিন বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহি অফিসার যোগাসন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা প্রকৌশলী নাজিমুল হক।

কলারোয়া উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ও এডিপি বার্ষিক উন্নয়ন কর্মসূচীর অর্থায়নে বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্র মহিলাদের জন্য ওই প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়। প্রশিক্ষণ শেষে ৬৬ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে প্রতিটি মানুষের দিকে খেয়াল রাখেন। দল-মত নির্বিশেষে সকলকে সত্যের দল আওয়ামী লীগকে ভোট দিতে হবে।

আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার উল্লেখ করে এই নেতা আরে বলেন, এই সরকারের আমলে প্রতিটি ইউনিয়ন পৌরসভা শহরে রূপান্তরিত হচ্ছে। শহরের উন্নয়নের ছোঁয়া আর গ্রামে পৌঁছে গিয়েছে অতএব নৌকায় নৌকা প্রতীকে আগামীদিনের উন্নয়নের প্রতীক বলে উল্লেখ করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *