Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামে গ্রাম পুলিশকে কার্যকর করতে বাইসাইকেল প্রদান

Published

on

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামে তৃণমূল পর্যায়ে জননিরাপত্তা নিশ্চিত ও সরকারি সেবাসমূহ দ্রুততম সময়ের মধ্যে পৌঁছে দিতে নাগেশ্বরী উপজেলা প্রশাসন গ্রাম পুলিশদের বাইসাইকেলসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি প্রদান করেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসন মাঠে উপজেলার ১৪টি ইউনিয়নের ১২৪ জন গ্রাম পুলিশের হাতে একটি করে বাইসাইকেল ও প্রয়োজনীয় সরঞ্জাম তুলে দেয়া হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামান ও উপজেলা নির্বাহী অফিসার নূর-আহমেদ মাছুম আনুষ্ঠানিক ভাবে এসব সামগ্রী প্রদান করেন।

স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় বাইসাইকেল ছাড়াও প্রতিটি গ্রাম পুলিশকে ১টি করে ফুলহাতা শার্ট, ১টি হাফহাতা শার্ট, ২টি ফুল প্যান্ট, ১টি বেল্ট প্রদান করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা হাবিবুর রহমান প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার নূর আহমেদ মাছুম জানান, আমাদের গ্রাম পুলিশ গ্রামে গ্রামে সরকারি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন। তাদের চলাচল ও কাজের গতি বৃদ্ধি করতে উপজেলার ১২৪ জন গ্রাম পুলিশের সকলকে বাইসাইকেল, পোষাকসহ বিভিন্ন সরঞ্জামাদি দেয়া হলো। আশাকরি তারা ভবিষ্যতে মানুষের নিরাপত্তাসহ সরকারী সকল নির্দেশ বাস্তবায়নে আরো বেশী মনোযোগী হবেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *