কুড়িগ্রাম

কুড়িগ্রামে যুবলীগের প্রতিবাদ মিছিল ও সভা

Published

on

 

শাহ্ আলম, কুড়িগ্রাম প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ চেয়ারম্যান আলহাজ্ব উমর ফারুক চৌধুরীর বাসায় বোমা হামলার প্রতিবাদে কুড়িগ্রামে যুবদলের প্রতিবাদ এবং বর্তমান সরকারের একবছর সফলভাবে পুর্তিতে আনন্দ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।
গতকাল সোমবার দুপুরে কুড়িগ্রাম কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে জেলা যুবলীগের ব্যানারে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আ,ন,ম ওবায়দুর রহমান’র নেতৃত্বে একটি বিশাল মিছিল শহর প্রদক্ষিন শেষে কলেজ মোড়ে প্রতিবাদ সভা অনুুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চাষী আব্দুল করিম, যুগ্ন সাধারন সম্পাদক শেখ বাবলু, সম্পাদক মন্ডলীর সদস্য নি,ম নাজমুল ক্রাউন, নুরুজ্জামান সরকার, ফজলে নুর তানু এবং সদর থানা আওয়ামীলীগের সভাপতি আকতারুজ্জামান চিনু প্রমুখ। এছাড়াও যুবলীগের সকল নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের সফলভাবে একবছর পুতি বিএনপির ঈর্ষা। দেশব্যাপী জ্বালাও-পুড়াও ভাংচুর, অগ্নিসংযোগ সহ নৈরাজ্য সৃষ্টি করে বর্তমান সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করতে চায়। অপরদিকে বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগের চেয়ারম্যানের বাসায় বোমা হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version