দেশজুড়ে

গঙ্গাচড়ায় প্রেমিকজুটি আটক

Published

on

 গঙ্গাচড়া প্রতিনিধি, রংপুর:

২ মাস পূর্বে নিজ বাড়ি থেকে উধাও হওয়া এক অপ্রাপ্তবয়স্ক প্রেমিকজুটি আটক হওয়ার খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার ওই জুটিকে আটক করতে সক্ষম হয় সংশ্লিষ্ট থানা পুলিশ। প্রেমিক জুটি গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়নের কুড়িবিশ্বা গ্রামের আব্দুর রশিদের কন্যা নবম শ্রেণির ছাত্রী রেমেনা আক্তার (১৫) ও নূরুল হকের পুত্র রবিউল ইসলাম (১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৭ জুন রবিউল উক্ত রেমেনাকে অপহরণ করে আত্মগোপন করার অভিযোগে রেমেনার পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে। ওই অপহরণ মামলার প্রেক্ষিতে মামলার অপর আসামী আজিজুল ইসলাম (২৪) কে গ্রেপ্তার করে ইতোপূর্বেই আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে। ধৃত আসামীসহ অপর আসামীরা আদালত থেকে জামিন নিয়েছে। কিন্তু মামলার প্রধান আসামী রবিউল পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে উপজেলার গজঘণ্টা ইউনিয়নের জয়দেব কালির চর থেকে প্রেমিকজুটিকে আটক করে পুলিশ। জানা যায়, এই সময় কালির চরে অবস্থিত রবিউলের খালাতো ভগ্নিপতি আজিজুলের বাড়িতে অবস্থান করছিল ঐ প্রেমিকজুটি। অভিযানটিতে নেতৃত্ব দেন গঙ্গাচড়া মডেল থানার এসআই আমিনুল হক।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মামলার ভিকটিমকে উদ্ধার ও প্রধান আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ফলে মামলাটির অভিযোগপত্র অতি দ্রুত প্রেরণ করা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version