গাজীপুর

গাজীপুরে ৭ পথশিশুকে শিশু প্রশিক্ষণ ও পূর্ণবাসন কেন্দ্রে পাঠালো জিএমপি

Published

on

গাজীপুরে ছিন্নমূল, মাদকাসক্ত, আশ্রয়হীন, গৃহহীন ও অসহায় সাত শিশুকে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূর্ণবাসন কেন্দ্রে প্রেরণ করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। পূর্ণবাসন কেন্দ্রটি গাজীপুরের টঙ্গীতে অবস্থিত।

কেন্দ্রে প্রেরণকৃত শিশুরা হলো- সুনামগঞ্জ জেলার ভাঙ্গাপাড়ার মোহাম্মদ আলীর শিশু সন্তান মোঃ হুসাইন(১২), নরসিংদী জেলার বেপারী পাড়ার রুবেলের সন্তান মোঃ ইয়াসিন(১১), একই জেলার পলাশ থানার বাইটগাপাড়া গ্রামের মৃত মান্নানের সন্তান মোঃ রাব্বি(১২), একই জেলার ভেলানগর গ্রামের শাহাবুদ্দিনের সন্তান মোঃ জুয়েল(১৪), একই জেলার পলাশ থানার বাইটগাটা গ্রামের সৌরভের ছেলে মোঃ মোস্তাকিন(১১), চট্টগ্রাম জেলার কালুঘাট থানার কাপতাই রাস্তার মাথা গ্রামের রহিমের সন্তান সাগর(১৩) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার রামচন্দ্রপুর গ্রামের মঙ্গল মিয়ার সন্তান মোঃ মহিউদ্দিন(১৫)। সকলেই গাজীপুরের বিভিন্ন এলাকায় বসবাস করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জানায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলামের দিক নির্দেশনায় ছিন্নমূল, মাদকাসক্ত, আশ্রয়হীন, গৃহহীন, অসহায় সাত পথশিশুকে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূর্ণবাসন কেন্দ্রে প্রেরণ করা হয়।

টঙ্গী পূর্বথানাধীন স্টেশন রোড থেকে শহীদ আহসান উল্লাহ মাষ্টার উড়াল সেতুর নিচ পর্যন্ত বিভিন্ন স্থানে অবস্থানরত এসব শিশুদেরকে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড থেকে রক্ষায় এ কার্যক্রম পরিচালনা করা হয়। এমন কার্যক্রম চলমান থাকবে বলেও জানায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version