Bangladesherpatro.com

গোপালগঞ্জে নৌকার পক্ষে কাজ করায় হামলা: আ.লীগের নেতাসহ আহত ১০, ভাঙচুর-লুটপাট

গোপালগঞ্জের মুকসুদপুরে ইউপি নির্বাচনে গোপালগঞ্জে নৌকার পক্ষে কাজ করায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান লিটনসহ ১০ জনকে আহত করেছেন নব-নির্বাচিত চেয়ারম্যানের কর্মী-সমর্থকরা।

বুধবার (১ ডিসেম্বর) সন্ধায় উপজেলার মোচনা ইউনিয়নের মোচনা বাজারে এ ঘটনা ঘটে। এসময় দোকান পাট ভাংচুর করে নগদ ৯০ হাজার টাকা ও প্রায় ১৯ লাখ টাকার মালামাল লুট হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও মোচনা গ্রামের আব্দুল্লাহর ৮ বছরের শিশু অনিকা আহত হয়েছে, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- বাজারের ব্যবসায়ি রাসেল ( ৩৫), কালু মোল্যা ) ৩২), মাসুদ ( ৪০), লিটুন ( ৩২), বাদল ( ৪৫)। এদের স্থায়ীন প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মোচনা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান লিটন জানান, অনুষ্ঠিত ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রার্থীর নির্বাচন করায় স্বতন্ত্রপ্রার্থী নব-নির্বাচিত চেয়ারম্যান এমদাদ হোসেন মোল্যার কর্মী সমর্থকরা আমার উপর হামলা করে আহত করেছে। মোচনা বাজারে আমার তিনটি দোকান ঘর ভাংচুর করে প্রায় প্রায় ৫ লাখ টাকার ক্ষতি করেছে। নগদ ৯০ হাজার টাকা এবং প্রায় ১৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে। এই ঘটনায় ইট দিয়ে ৮ বছরের শিশুর মাথা থেতলে দিয়েছে এবং প্রায় দশ জনকে আহত করেছে। ইমদাদ হোসেন মোল্যার ভাই মনির মোল্যা, ভাতিজা ভাতিজা, পলাশ, রুবেলসহ প্রায় শতাধিক লোক অর্তকিত হামলা চালিয়ে মারধর ও লুটপাট করেছে। এই বিষয়ে মুকসুদপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর মিয়া জানান, খবর শুনেই সেখানে দুইজন অফিসারসহ বেশ কয়েকজন পুলিশ পাঠানো হয়েছে। তারা অভিযান চালিয়ে বেশ কিছু দেশী অস্ত্র উদ্ধার করেছে। পরিস্থিতি এখন শান্ত। তবে ক্ষতিগ্রস্থরা কেউ আবেদন করলে পুলিশি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.