Connecting You with the Truth

জয় ছাড়াই মাঠ ছাড়লো মেসিহীন আর্জেন্টিনা

argentinaস্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ফুটবলে ঘরের মাঠে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে শক্তিশালী উরুগুয়ের বিপক্ষে বার্সেলোনা লিওনেল মেসির একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়েছিল দলটি। সেটি ছিল মেসির প্রত্যাবর্তনের ম্যাচ।
কিন্তু বিশ্বকাপ বাছাইয়ে ভেনেজুয়েলার বিপক্ষে মেসিহীন ম্যাচে জয় নিয়ে বাড়ি ফিরতে পারেনি আর্জেন্টিনা। এস্তাদিও মেট্ট্রোপলিটন দি ম্যারেডিয়ায় সফরকারী আর্জেন্টিনাকে ২-২ গোলে আটকে দিয়েছে ভেনেজুয়েলা।
বুধবার ভোরে ঘরের মাঠে সুবিধা নিয়ে শুরুতেই দুই গোলে এগিয়ে যায় ভেনেজুয়েলা। ম্যাচের ৩৫ মিনিটে স্বাগতিক ফুটবলার অ্যানোর গোলে এগিয়ে যায় ভেনেজুয়েলা। ম্যাচের প্রথমার্ধে সেভাবে আক্রমনে দেখা যায়নি ডি মারিয়া-ওটেমেন্ডিদের। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হয় এদোগার্দো বাউজার শিষ্যদের।
বিশ্রাম শেষে মাঠে ফিরেও আক্রমনে এগিয়ে থাকে ভেনেজুয়েলাই। ফলে ম্যাচে ৫৩ মিনিটে মার্টিনেজের গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দুই গোল হজমের পর গোলে শোধে বেপরোয়া হয়ে উঠে আর্জেন্টিনা। ফলে ম্যাচের ৫৮ মিনিটে লুকসা প্রাত্তোর গোলে ২-১ এ ব্যবধান কমায় সফরকারীরা। ম্যাচের ৮৩ মিনিটে নিকোলাস ওটেমেন্ডির গোলের পর ২-২ ব্যবধানে সমতা আনে আর্জেন্টিনা। কিন্তু এরপর আর কেউ গোল করতে না পারায় এই ব্যবধানের ড্রয়ে পয়েন্ট ভাগ করেই মাঠ ছাড়তে হয়েছে দু’দলকে।

Comments
Loading...