বলিউড

দিশার জীবনে নতুন প্রেম!

Published

on

বলিউড তারকা দিশা পাটানি ও টাইগার শ্রফের প্রেম একপ্রকার ‘ওপেন সিক্রেট’ ছিলো। দীর্ঘদিন তারা সম্পর্কে জড়িয়ে ছিলেন। এমনকি বিয়ের গুঞ্জনও ছড়িয়েছিলো একাধিকবার। তবে সেই বন্ধন ছিন্ন করে ফেলেছেন দিশা-টাইগার। অনেকদিন ধরে তারা আলাদা, এমনটাই চর্চা বলি পাড়ায়।

এদিকে টাইগারকে ভুলে নতুন প্রেমে মজেছেন দিশা। এবার এক মডেলের সঙ্গে করছেন হৃদয়ের লেনাদেনা। তার নাম আলেকজান্ডার ইলিক। দুজনে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন, এমনকি রোম্যান্টিক ক্যান্ডেল লাইট ডিনারও করেছেন। সেই ছবি আবার নিজেরাই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

গেলো বছরের ২৩ ডিসেম্বর দিশা পাটানি কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে কালো রঙের পোশাকে দেখা যায়। একটি ছবিতে তার সঙ্গে রয়েছেন আলেকজান্ডারও। সেটি তোলা হয়েছে লিফটে মিরর সেলফি আকারে।

বুধবার (৪ জানুয়ারি) আলেকজান্ডার পোস্ট করেন দুটি ছবি। যেখানে দিশা ও তাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। ছবি থেকে অনুমান করা যায়, কোনও রেস্তোরাঁয় তারা ক্যান্ডেল লাইট ডিনার সেরেছেন।

ছবিগুলোতে অনুসারীরা মন্তব্য করছেন, শুভকামনা জানাচ্ছেন নতুন কাপল হিসেবে। তবে টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ মন্তব্য করেছেন, ‘এই ছবি দেখার পর তারা কী লেখে, সেটা দেখার জন্য তর সইছে না!’

অর্থাৎ দিশা ও আলেকজান্ডারের এমন ছবি দেখার পর অনুসারী ও গণমাধ্যম কী মনে করে, কী লেখে, সেটার দিকেই ইঙ্গিত করেছেন কৃষ্ণা। তার ইঙ্গিত অনুসারে, দিশা-আলেকজান্ডারের প্রেম গুঞ্জন ভিত্তিহীন। এছাড়া একটি সূত্র দাবি করেছে, তারা শুধুই বন্ধু। তবে কি টাইগারেই এখনও মজে আছেন দিশা? সে প্রশ্ন নিরুত্তর।

‘কফি উইথ করন’র সিজন ৭-এ অংশ নেওয়ার পর টাইগারকে প্রশ্ন করা হয়েছিলো দিশার ব্যাপারে। তখন তিনি ‘ভালো বন্ধু’ বলেই মন্তব্য করেন। এমনকি নিজেকে ‘সিঙ্গেল’ বলেও দাবি করেন। সেই থেকেই মূলত টাইগার-দিশার ব্রেকআপের বিষয়টি জোরালো হয়।

উল্লেখ্য, টাইগার ও দিশা পাটানি জুটি বেঁধে অভিনয় করেছেন ‘বাঘি ২’ সিনেমায়। এরপর ‘বাঘি ৩’ সিনেমার একটি গানেও টাইগারের সঙ্গে হাজির হয়েছেন এ অভিনেত্রী।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version