Bangladesherpatro.com

নাসিকে আসছে জাতীয় পার্টির প্রার্থী, অপেক্ষা কেন্দ্রের সিদ্ধান্তের

নারায়ণগঞ্জ সংবাদদাতা:
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে যাচ্ছে জাতীয় পার্টি। ইতোমধ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয়পার্টি যৌথভাবে প্রস্তুতি নিতে শুরু করেছে। এবারের নাসিক নির্বাচনে জাতীয়পার্টি অংশ নিয়ে মেয়র কাউন্সিলর প্রার্থী দিবেন এমনটাই জানা গেছে নারায়ণগঞ্জ জাতীয় পার্টির শীর্ষ নেতাদের কাছ থেকে। তবে তারা অংশ নিতে প্রস্তুত শুধু কেন্দ্রের সিদ্ধান্তের অপেক্ষায় আছেন নেতৃবৃন্দ।

এ লক্ষ্যে গত সোমবার বিকালে জেলা ও মহানগর জাতীয়পার্টির যৌথ উদ্যোগে একটি প্রস্তুতিমূলক সভাও করেছে। সভায় সভাপতিত্ব করেন, মহানগর জাতীয়পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী। সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু।

সভায় অংশ নেন, মহানগর জাতীয়পার্টির সদস্য সচিব আফজাল হোসেন, রিপন ভাওয়াল, মহানগর জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি কাজি মো. মহসিন, জাহাঙ্গীর আলম, জাতীয় পার্টির নেতা মতিউর রহমান মুক্তি, শাহ আলম, খায়রুল বাশার প্রমুখ।

সভায় কাজী মো. মহসিন বলেন, আমরা কেন্দ্রীয় সকল সিদ্ধান্ত বাস্তবায়নের সর্বাবস্থায় দৃঢ় আছি। অপেক্ষায় আছি যেই সিদ্ধান্ত দেয়া হবে সেই সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য কাজ করবো।

সভায় সিদ্ধান্ত নেয়া হয়- জাতীয় পার্টি অতীব স্বল্প সময়ে জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের নিয়ে পরবর্তীতে একটি সভা করা হবে। সে সভায় সিদ্ধান্ত নেয়া হবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জাতীয়পার্টি অংশ নিবে কিনা। তবে নারায়ণগঞ্জ জাতীয় পার্টি নাসিক নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থী দিবে এজন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। তবে কেন্দ্রের সিদ্ধান্তকে প্রধান্য দিয়ে তারা কাজ করবে।

জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু বলেন, আমরা কয়েক দিনের মধ্যে সভা করব সে সভায় মেয়র ও কাউন্সিলর প্রার্থী বাছাই করব। তবে পরবর্তি নির্দেশনা না দেয়া পর্যন্ত জাতীয়পার্টির কোন নেতা বা কর্মী কোন প্রার্থীর পক্ষে বা নিজে কোন প্রকার প্রচারনা না চালানোর আহবান জানান। আমরা কেন্দ্রের সাথে যোগাযোগ করছি নাসিক নির্বাচনে জাতীয়পার্টির মেয়র প্রার্থী দেয়া যায় কিনা। কেন্দ্রের নির্দেশ পেলেই আমরা মাঠে নেমে যাব। তখন আমরা আনুষ্ঠানিক প্রার্থী ঘোষণা দেব। আর যদি আমরা মেয়র প্রার্থী না দেই তবে কেন্দ্রের নির্দেশে কাজ করে যাব। সে জন্য নারায়ণগঞ্জ জাতীয়পার্টির কোন নেতা কর্মী সেচ্ছায় নিজেকে প্রার্থী ঘোষণা বা কোন প্রার্থীর পক্ষে কাজ করবে না। যে পর্যন্ত কোন নির্দেশনা না আসে। আর আমাদের এ সিদ্ধান্ত না মেনে কেহ কাজ করলে তার বিরুদ্দে দলীয় ভাবে ব্যবস্থা নেয়া হবে। তবে সব মিলিয়ে জাতীয়পার্টির নেতারা বলেন নাসিক নির্বাচনে নারায়ণগঞ্জ জাতীয়পার্টি মেয়র ও কাউন্সিলর পদে অংশ নিতে যাচ্ছে। ২/১ দিনের মধ্যেই এর আনুষ্ঠানিক ঘোষণা আসছে।

Leave A Reply

Your email address will not be published.