Connecting You with the Truth

নোয়াখালীতে জামায়াত-শিবির ১১ কর্মী আটক; রায়ের বিপক্ষে আ’লীগের মিছিল

জুয়েল রানা লিটন, নোয়াখালী:
সহিংসতা এড়াতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পৌর জামায়াতের সেক্রেটারিসহ ১১ জন জামায়াত-শিবিরের নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে জামায়াতের ৩, শিবিরের ৭ ও যুবদলের ১ নেতা কর্মী রয়েছে।
অপরদিকে, মানবতাবিরোধী অপরাধ মামলায় জামায়াত নেতা দেলোয়ার হোসাইন সাঈদীর আমৃত্যু কারাদণ্ডর রায়ের বিরুদ্ধে দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামী লীগ নেতা কর্মীরা।
এসময় মিছিলে উপস্থিত ছিলেন, জেলা শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহসান হাবীব হাছান, যুগ্ম-আহবায়ক ইমন ভট্ট, জেলা ছাত্রলীগের সভাপতি ইবনে ওয়াজেদ ইমন প্রমুখ। জেলা পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতা সৃষ্টি, নাশকতার পরিকল্পনার অভিযোগ ও সকল ধরনের সহিংসতা এড়াতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এছাড়া ও সাঈদীর রায়কে কেন্দ্র করে যে কোন ধরনের নাশকতা এড়াতে জেলার গুরুত্বপূর্ণ স্থানসমূহে পুলিশের পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়।

Comments
Loading...