Bangladesherpatro.com

নৌকার বিদ্রোহী, দল থেকে বহিষ্কার আবুল কালাম আজাদ খাঁন

রংপুর প্রতিনিধি:
দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পারুল ইউনিয়নের নৌকার বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ খাঁনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও নৌকার বিপক্ষে প্রচারণায় অংশ নিয়ে শৃংখলা ভঙ্গের দায়ে পারুল ইউনিয়নের আরও তিনজনকে দল থেকে বহিষ্কার করেছেন উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (০২ নভেম্বর) দলীয় প্যাডে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক স্বাক্ষরিত এক প্রেরিত বার্তায় তাদেরকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

বার্তায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ খাঁন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে আনারস প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন। তার সাথে নৌকার বিপক্ষে প্রচারনায় অংশ নিয়ে শৃংখলা ভঙ্গের দায়ে পারুল ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য খন্দকার নুর মোহাম্মদ, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ও ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নুর নবী আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে প্রাকাশ্যে নির্বাচন করায় তাদেরকে গত ৩১ অক্টোবর উপজেলা আওয়ামীলীগের জরুরী সভায় সিদ্ধান্তক্রমে বহিষ্কার করা হয়।

এবিষয়ে সদ্য বহিষ্কৃত উপজেলা আওয়ামী লীগের সদস্য পারুল ইউনিয়নের নৌকার বিদ্রোহী আবুল কালাম আজাদ খাঁন জানান, প্রায় ৫০ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে আমি জড়িত‌। গতবারেও আমি নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহন করে জয়লাভ করেছিলাম। এবারে নৌকা প্রতীক না পেয়ে আনারস প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছি এতে শুনেছি দল আমাকেসহ ইউনিয়নের আরও তিনজনকে বহিষ্কার করেছে। বহিষ্কার করা সেটি দলের বিষয়।

Leave A Reply

Your email address will not be published.