Bangladesherpatro.com

পাটগ্রামের জোংড়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে ইউপি সদস্যপ্রার্থী লুলু

পাটগ্রাম সংবাদদাতা:
আসন্ন ইউপি নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ৫ নং জোংড়া ইউনিয়নে ৭নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ইউপি সদস্যপ্রার্থী মো. আব্দুস সাত্তার লুলু। জানা গেছে, জনসেবার কারণে অত্র এলাকার সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ও একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন । জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্যমত সাহায্য করেছেন সাধারণ মানুষের। তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করতে চান।

এলাকার অনেক বাসিন্দা জানান, মো. আব্দুস সাত্তার লুলু তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন সব সময় আমরা তাকে পাশে পাই। তিনি সব সময় দূর্নীতি- অনিয়মের বিরুদ্ধে কথা বলেন তাই আসছে এবারের ইউপি নির্বাচনে ৭ নং ওয়ার্ডে নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মো: আব্দুস সাত্তার লুলুকে মেম্বার হিসেবে দেখতে চাই। ৭নং ওয়ার্ডে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

মেম্বার প্রার্থী লুলু বলেন, আমি ২০০৬ সালে আওয়ামী লীগে যোগ দেওয়ার পর থেকে ওয়ার্ডের বিভিন্ন ধরনের উন্নয়ন মূলক কাজ করে আসতেছি এবং যুবকদের জন্য ক্রিড়া বান্ধব ওয়ার্ড গড়ে তুলতে কাজ করে যাচ্ছি।

আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে ৭ নং ওয়ার্ডের বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব এবং দূর্নীতিবাজ অনিয়ম কারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবো । গরীবদের জন্য ত্রাণ,ভাতাসহ যাবতীয় সরকারী বরাদ্দ স্বচ্ছতার মাধ্যমে বণ্টন করব। নিজের সাধ্যমত নিজস্ব উদ্যোগে জনগণের সেবক হিসেবে নিজেকে বিলিয়ে দিব। সর্বোপরি ৭ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো।

Leave A Reply

Your email address will not be published.