Connect with us

বলিউড

পাঠান নিয়ে অভিজ্ঞতার কথা বললেন দীপিকা

Published

on

বর্তমানে ব্যক্তিগত সাফল্যের চূড়ায় অবস্থান করলেও বেশ কিছুদিন ধরে নেতিবাচক আলোচনার কেন্দ্রে রয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। নিজের নতুন সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে আসছে ২৫ জানুয়ারি। আর এই সিনেমাটি ঘিরেই সমালোচনা আর ট্রলে শিকার হচ্ছেন তিনি।

ক’দিন আগে একে একে দুটি গান মুক্তি পায় সিনেমাটির। যেখানে দীপিকার খোলামেলা উপস্থাপন সমালোচনার রসদ জোগায়। তবে এমন অবস্থায় সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহের যে কমতি নেই তার কিছুটা বোঝা গেল জার্মানির শো-গুলোর টিকেট বিক্রিতে।

জানা গেছে, বার্লিনসহ প্রায় সব জায়গায় অগ্রিম টিকিট বিক্রির শোগুলো এরইমধ্যে হাউসফুল। বিষয়টি নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত দীপিকা।

সিনেমাটির প্রচারে গিয়ে ভারতীয় গণমাধ্যমে তিনি বলেন, ‘দেখুন, কাজ করলে নেতিবাচক আলোচনা হবেই। একটি কাজ তো সবার পছন্দ হবে না। যা পছন্দ হবে না সে ট্রল করবে এটাই স্বাভাবিক। আবার যাদের ভালো লাগবে তারা লুফে নেবে। সেটা পাঠান-এর অগ্রিম টিকেট বিক্রির দিকে তাকালেই আপনারা বুঝতে পারবেন। এমন অভিজ্ঞতা আগেও হয়েছে। তবে আমি আমার কাজটি সততার সঙ্গে করে যেতে চাই।’

সিনেমাটি নিয়ে শাহরুখ-দীপিকা জোর প্রচারণা চলালেও এখন অবধি সেন্সর ছাড়পত্র পায়নি ‘পাঠান’। ভারতের সেন্সর বোর্ড কিছু পরিবর্তন আনার নির্দেশ দিয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *