খেলাধুলা

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ দেখাবে যেসব চ্যানেল

Published

on

আসন্ন বাংলাদেশের নিউজিল্যান্ড সিরিজটির সম্প্রচার স্বত্ব কিনে নিয়েছে বাংলাদেশের দুটি বেসরকারি টিভি চ্যানেল। টেলিভিশনের পাশাপাশি সিরিজটি দেখা যাবে ইউটিউবেও।

আগামী ২০ মার্চ থেকে মাঠে গড়াবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজটি। শুরুতে ওয়ানডে সিরিজে মাঠে নামবে দুই দল। তবে বাংলাদেশে কোন টিভি চ্যানেলে দেখা যাবে এ সিরিজটি এ নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহের কমতি ছিলো না। তবে একটি নয়, বাংলাদেশি দুটি টিভি চ্যানেলে দেখা যাবে সিরিজটি।

সিরিজের সম্প্রচার স্বত্ব কিনে নিয়েছে গাজী টিভি (জিটিভি)। শুধু জিটিভিই নয় খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের স্পোর্টস ভিত্তিক টিভি চ্যানেল, টি-স্পোর্টসেও। কনসোর্টিয়াম প্রতিষ্ঠান থেকে বাংলাদেশের জন্য সিরিজের সম্প্রচার স্বত্ব কিনেছে জিটিভি ও টি-স্পোর্টস।

টিভির পাশাপাশি ইউটিউবে র‍্যাবিটহোলবিডি চ্যানেলে দেখা যাবে সিরিজটি। কদিন আগেই সিরিজটি সম্প্রচারের কথা জানায় র‍্যাবিটহোল।

আগামী ২০ মার্চ থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রস্তুতি নিতে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে কুইন্সটাউনের পথে বাংলাদেশ। সেখানে পাঁচদিন ক্যাম্প করে সিরিজের জন্য ডুনেডিনে যাবে দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হলেই আরম্ভ হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

এক নজরে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সূচি

ওয়ানডে সিরিজ :

১ম ওয়ানডে : ২০ মার্চ, ইউনিভার্সিটি ওভাল, ডুনেডিন

২য় ওয়ানডে : ২৩ মার্চ, হ্যাগলি ওভাল, ক্রাইস্টচার্চে

৩য় ওয়ানডে : ২৬ মার্চ, বেসিন রিজার্ভ,ওয়েলিংটন

টি-টোয়েন্টি সিরিজ :

১ম টি-টোয়েন্টি : ২৮ মার্চ, সেডন পার্ক, হ্যামিল্টন

২য় টি-টোয়েন্টি : ৩০ মার্চ, ম্যাকলিন পার্ক, নেপিয়ার

৩য় টি-টোয়েন্টি : ১ এপ্রিল, ইডেন পার্ক, অকল্যান্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version