Connect with us

জাতীয়

বাহুবলের শিশু হত্যার সন্দেহে আটক ২

Published

on

bahubalহবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় চার শিশু হত্যার ঘটনায় পুলিশ আব্দুল আলী ও জুয়েল মিয়া নামে দু`ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।
তবে স্থানীয় থানার ওসি মোশাররফ হোসেন অভিযুক্তদের বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার কী ধরনের প্রমাণ পাওয়া গেছে তা জানাতে পারেননি। আটক ব্যক্তিদের বিস্তারিত পরিচয় সম্পর্কেও তিনি কিছু বলতে চাননি। এদিকে এই চার শিশুকে শ্বাসরোধে হত্যা করার প্রমাণ পেয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক। ময়নাতদন্ত শেষে এমনটাই জানিয়েছেন জেলার সদর হাসপতালের চিকিৎসক দেবাশীষ দাশ ।
“তাদের শরীরের আঘাতের চিহ্ন ছিল। চারজনকেই শ্বাসরোধে হত্যা করা হয়েছে। কাটা বা জখম ছিল না। তবে একজনের হাতের একটা অংশের মাংস ছিল না। হয়তো শেয়াল কুকুরে খেয়ে থাকবে। ৭২ ঘন্টা সময়ের মধ্যে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা যাচ্ছে।”
এর আগে নিখোঁজ হওয়া চার শিশুর মরদেহ গ্রামের এক মাঠ থেকে উদ্ধার করা হয়। নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর এসব শিশুর মরদেহ পাওয়া গেল।
র‍্যাব জানিয়েছে, সুন্দ্রাটিকি গ্রামের এক মাঠে ওই শিশুদের মরদেহ পুঁতে রাখা ছিল। গত শুক্রবার এই শিশুরা বাড়ির পাশের মাঠে খেলতে গিয়ে আর ফিরে আসেনি। র‍্যাব বলছে, নিহত শিশুরা একই পরিবারের চার জন ছেলে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *