Connect with us

দেশজুড়ে

বিএনপির আন্দোলন কবরের মধ্যে ঢুকে গেছে- কামরুল ইসলাম

Published

on

আশুলিয়া প্রতিনিধি:
লন্ডনে বসে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারের রহমানের উল্টাপাল্টা বক্তব্যের কারণেই বিএনপির আন্দোলন কবরের মধ্যে ঢুকে গেছে যা আর কখনই আন্দোলন তাদের সফল হবে না বলে মন্তব্য করেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম। গত কাল বুধবার দুপুরে সাভারের হেমায়েতপুরে ৬২ লাখ টাকা ব্যয়ে যাদুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।
মন্ত্রী এ সময় আরো বলেন, বিএনপি ২০১৩ সালের মতো দেশে আবারও জ্বালাও পোড়াও শুরু করেছে। ২০১৪ সালে তারেক রহমানের কারণে খালেদা জিয়া নির্বাচনে না গিয়ে তার খেসারত এখনও দিতে হচ্ছে। এখন তারেকের পরামর্শে বিএনপি বাংলাদেশে যেভাবে সন্ত্রাস শুরু করছে তার জন্য বিএনপিকে চরম খেসারত দিতে হবে। সারাদেশে যেভাবে মানুষ হত্যা বিএনপির নেতাকর্মীরা শুরু করেছে সরকার তাদের কঠোর হাতে দমন করবে। বিএনপির যতো বড় শীর্ষ নেতাই হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে।
যাদুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাস্তবায়ন কমিঠির সভাপতি শামসুর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান মোল্ল্যাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *