Connecting You with the Truth

বিওজেএ ভাঙ্গা থানা কমিটির অনুমোদন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মো. খালেদুর রহমান, ভাঙ্গা, ফরিদপুর:
ফরিদপুর জেলার ভাঙ্গায় বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন ভাঙ্গা থানা কমিটি গঠন করা হয়েছে। ১৬ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৫টায় ভাঙ্গা থানা কফি হাউস হলরুমে এর আয়োজন করা হয়। ফরিদপুর জেলা কমিটির নেতৃবৃন্দ বিওজেএ ভাঙ্গা থানা শাখা কমিটির অনুমোদন দেন।
ভাঙ্গা প্রেস ক্লাবের (একাংশ) সভাপতি মো. মজিবর রহমান মুন্সির সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাল চৌধুরী, সভাপতি বাংলাদেশ অন লাইন জার্নালিস্ট এসোসিয়েশন ফরিদপুর জেলা শাখা ও ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক নাগরিক বার্তা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. শাহাদাৎ হোসেন , চেয়ারম্যান, ভাঙ্গা উপজেলা, আবিদুর রহমান নিপু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ অন লাইন জার্নালিস্ট এসোসিয়েশন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরিদপুর প্রেস ক্লাব, মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ অন লাইন জার্নালিস্ট এসোসিয়েশন ও ফরিদপুর ব্যুরো প্রধান, নিউজ এজেন্সি। আরো উপস্থিত ছিলেন রাইসুল ইসলাম রুবেল, বাংলাদেশ অন লাইন জার্নালিস্ট এসোসিয়েশন ফরিদপুর জেলা শাখা ও নির্বাহী সম্পাদক দৈনিক ফরিদপুর বার্তা, মহিউদ্দিন আ্হম্মদ মামুন, শহর প্রতিনিধি দৈনিক ফরিদপুর বার্তা, মো. রুবেল মিয়া, ব্যবস্থাপনা সম্পাদক, টেলিগ্রাম টোয়েন্টি ফোর ডট কম, অনুষ্ঠানটি উপস্থাপন করেন আওলাদ হোসেন মুন্সি, প্রতিনিধি নিউনেশন, ভাঙ্গা।
বাংলাদেশ অন লাইন জার্নালিস্ট এসোসিয়েশন ফরিদপুর জেলা কমিটি ১৭ সদস্য বিশিষ্ট ভাঙ্গা শাখা কমিটি অনুমোদন করেন। কমিটিতে আছেন মো: মনিরুল হক মোল্লা, সভাপতি, নিউজএজেন্সি২৪.কম, থানা প্রতিনিধি, আওলাদ হোসেন মুন্সি সহ-সভাপতি- ফাস্ট বিডিনিউজ ২৪.কম, মো: মাসুম অর রশিদ, সহ-সভাপতি, লিড নিউজ ২৪.কম, শ্রী বিপ্লব কুমার দাস সহ-সভাপতি, এবিনিউজ ২৪ বিডি.কম, মো: সালমান মোল্লা, সাধারণ সম্পাদক, টেলিগ্রাম ২৪.কম, (সম্পাদক), মাহমুদুর রহমান তুরান, সহ-সাধারণ সম্পাদক, আমার ফরিদপুর.কম, মো: শহিদুল ইসলাম বিটু, সহ-সাধারণ সম্পাদক, টেলিগ্রাম২৪.কম, মো: খালেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক, ফেয়ার নিউজ ২৪.কম, মাহমুদুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক, পিপলস্ ওয়াচ ২৪.কম, অজয় দাস, কোষাধ্যক্ষ, ঢাকা টাইমস ্২৪.কম, মো: মেজবাহ উদ্দিন, দপ্তর সম্পাদক, অপরাধ সংবাদ.কম, দিলীপ দাস, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, বিএনসি ২৪.কম, মো: সাঈদ মোল্লা, আইটি সম্পাদক, টেলিগ্রাম ২৪.কম, রুহি মালাকার, সহ-আইটি সম্পাদক, টেলিগ্রাম ২৪.কম, সুবোধ চন্দ্র মালো, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক, এবিনিউজ ২৪.কম, রুপা দাস, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, ভাঙ্গারআলো.কম।
অনুষ্ঠানটি পরিচালনা করেন নিউ নেশন প্রতিনিধি আওলাদ হোসেন মুন্সি এবং ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি প্রফেসর মিজানুর রহমান।
এই কমিটি ভাঙ্গা থানার সংবাদ সংক্রান্ত কাজে অগ্রণী ভূমিকা রাখবে এবং সাধারণ মানুষের মৌলিক চাহিদা পূরণের ন্যায্য হিস্যা আদায়ের লক্ষ্যে এবং মানবাধিকার রক্ষাকল্পে কাজ করে যাবে বলে আশাবাদী বাংলাদেশ অন লাইন জার্নালিস্ট এসোসিয়েশন ফরিদপুর জেলা কমিটি।

Comments
Loading...