Connecting You with the Truth

মুক্তিযুদ্ধের চেতনা ছড়াতে শ্রীপুরে প্রবীণদের ফুটবল

শ্রীপুর প্রতিনিধি, গাজীপুর:
মুক্তিযোদ্ধাদের উৎসর্গ করে গাজীপুরের শ্রীপুর উপজেলার ইজ্জতপুর উচ্চ বিদ্যালয়ে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল (শুক্রবার) অনুষ্ঠিত এ খেলায় শুধুমাত্র প্রবীণ (বয়স কমপক্ষে ৪০ বছর) খেলোয়াড়রা অংশগ্রহণ করেন।
গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ও শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলার আয়োজন করেন ভাওয়ালগড় ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার মো. শাহজাহান মিয়া ও শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মো. মিজানুর রহমান। খেলায় রাজাবাড়ি ইউনিয়ন ১-০ গোলে বিজয়ী হয়।
খেলায় উপস্থিত শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন খান জানান, মুক্তিযুদ্ধের চেতনাকে উৎসর্গ করে এ প্রীতি ম্যাচের আয়োজন করা হয়েছে এবং এর নাম দেওয়া হয়েছে ‘৭১ এর যুবক’।
কমপক্ষে ১০ হাজার স্থানীয় জনগণ খেলাটি উপভোগ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি এস এম আকবর আলী চৌধুরী, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন খান, রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী আফছার উদ্দিন, খায়রুল ইসলাম খোকন, জাহাঙ্গীর আলম মেম্বার, ফিরোজ মিয়া, এমদাদ হোসেন মেম্বার, সরুজ মিয়া, আব্দুল গফুর মাস্টার, রাজাবাড়ী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

Comments
Loading...