Connect with us

দেশজুড়ে

রংপুরে হেযবুত তওহীদের বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

Published

on


রংপুর ব্যুরোঃ
রবিবার ( ২৪ ফেব্রুয়ারি) দুপুর ২ ঘটিকায় হেযবুত তওহীদ রংপুর বিভাগীয় কার্যালয়ে রংপুর বিভাগের সকল জেলার সভাপতি ও সাধারন সম্পাদকদের নিয়ে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে । রংপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃ আঃ কুদ্দুস শামীমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক জনাব শফিকুল আলম উখবাহ্ ।

দেশব্যাপি হেযবুত তওহীদের চলমান কার্যক্রম জঙ্গিবাদ,সন্ত্রাসবাদ,সাম্প্রদায়িকতা, ধর্মব্যবসা ও মাদকসহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে একটি জাতি বা শান্তিপূর্ণ সমাজ গঠনে উপস্থিত সকলকে নিঃস্বার্থভাবে এগিয়ে আসার আহবান জানান তিনি ।

এসময় তিনি হেযবুত তওহীদের নানামুখী জনসচেতনামুলক প্রচারণা যেমন সভা,সেমিনার,মতবিনিময়,প্রজেক্টর,পিডিভিডি,প্রকাশনা সর্বপরি জনসভা ইত্যাদি প্রোগ্রাম সমূহের মাধ্যমে দেশের মানুষকে যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার এই নিরলস প্রচেষ্ঠাকে বেগবান করতে সকল জেলার সভাপতি সম্পাদকদের নির্দেশ প্রদান করেন ।

এসময় উপস্থিত ছিলেন হেযবুত তওহীদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ, বিভাগীয় দপ্তর সম্পাদক আব্দুর রাকিব, বিভাগীয় মহিলা বিষয়ক সম্পাদক উম্মে হানি ইসলাম, বিভাগীয় সাহিত্য বিষয়ক সম্পাদক মোয়াজ্জেমা আক্তার লিমা সহ সকল জেলার সভাপতি সম্পাদকবৃন্দ ।