Connecting You with the Truth

রাজশাহীতে পুলিশ পেটানোর ঘটনায় মামলা, ১১ শিবিরকর্মী আটক

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
রাজশাহীতে পুলিশ পেটানোর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মোট ৪৯ জনের নাম উল্লেখসহ ৬০ থেকে ৭০ জন শিবির নেতাকর্মীর বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে।
পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও আহত করার অভিযোগে মহানগরীর শাহ মখদুম থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বাদী হয়ে মঙ্গলবার গভীর রাতে মামলাটি দায়ের করেছেন। মামলাটি তদন্ত করার জন্য থানার অপর উপপরিদর্শক (এসআই) সেলিম রেজাকে দায়িত্ব দেওয়া হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র বোয়ালিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) ইফতেখায়ের আলম বুধবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার থেকে গত কাল বুধবার সকাল পর্যন্ত পুলিশের চিরুনি অভিযানে ১১ শিবিরকর্মীকে আটক করা হয়েছে বলে জানান তিনি।
মহানগরীর শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া বলেন, পুলিশের অভিযান এখনও অব্যাহত রয়েছে। হামলাকারীদের মধ্যে কিছু কিছু শনাক্ত করা গেছে। তবে মামলার তদন্ত স্বার্থে এখনই তাদের নাম-পরিচয় জানানো যাবে না। আটক ১১ জনকে বর্তমানে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিগগিরই মূল হামলাকারীদের আটক করা সম্ভব হবে। পুলিশের হাতে আটক ১১ জন হচ্ছে শিবিরকর্মী মাসুদ রানা, মোস্তাফিজুর রহমান, রবিউল ইসলাম, নাইয়ার, জনি, রমজান, ফয়সাল, সুজন, আতিক, সোহেল রানা ও শাহীনুর ইসলাম। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে দায়েরকৃত মামলায় তাদের গ্রেফতার দেখানো হবে। এরপর দুপুরের মধ্যে আরও জিজ্ঞাসাবাদের জন্য তাদের বিরুদ্ধে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

Comments
Loading...