দেশজুড়ে

রাজশাহীতে ১০০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

Published

on

নিউজ ডেস্ক:
রাজশাহীতে ১০০ টাকা দেয়ার লোভ দেখিয়ে আট বছরের শিশুকে ধর্ষণ ও এর ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকেই হাতেনাতে অভিযুক্ত কিশোরকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। গত রোববার রাত সাড়ে ৮টায় নগরীর হড়গ্রাম এলাকার চারখুঠার মোড়ে ঘটনাটি ঘটে।

এলাকাবাসী অভিযুক্ত কিশোরকে থানায় নিয়ে আসলে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে রাত সাড়ে ১০টায় মামলা দায়ের করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন কাশিয়াডাঙ্গা থানার ওসি এম বি এম মাসুদ পারভেজ। তিনি বলেন, গত রোববার রাত সাড়ে ৮টায় হড়গ্রাম চারখুঠার মোড়ে একটি দোকানে পণ্য কিনতে যায় শিশুটি। ফেরার পথে শিশুটিকে ১০০ টাকা দেয়ার লোভ দেখিয়ে অভিযুক্ত কিশোর পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ ও এর ভিডিও ধারণ করে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা তাকে হাতেনাতে ধরে পুলিশে দেয়। পরে থানায় গিয়ে শিশুটি জবানবন্দি দেয়।

তিনি আরও বলেন, ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন মামলা ছাড়াও পর্ণোগ্রাফি মামলাও করা হয়েছে। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করে আইটি সেলে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version