Connect with us

ঠাকুরগাঁও

রাণীশংকৈলে শিক্ষকের বাড়িতে দিনদুপুরে চুরি

Published

on

ঠাকুরগাও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় এক শিক্ষকের বাড়ির দেওয়াল টপকে দিনদুপুরে চুরির ঘটনা ঘটেছে। রবিবার (২২ আগষ্ট) দুপুরে উপজেলার মীরডাঙ্গী বাজারের পাশে নেকমরদ -রাণীশংকৈল মহাসড়ক সংলগ্ন বনগাঁও দাখিল মাদ্রসার শিক্ষক ইব্রাহিম আলীর (কাজী) বাড়ির প্রাচীর টপকে এই চুরির ঘটনা ঘটে।

ওই পরিবার সূত্রে জানা যায়, বাসায় কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে চোর প্রাচীর টপকে বাসার ভিতরে ডুকে সাবল দিয়ে বারান্দার তালা ভেঙে ঘরে প্রবেশ করে। ঘরের ভিতর আলমারি ভেঙ্গে দুই ভরি স্বর্ণ অলংকার সহ নগদ ৫২ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা। যাবার সময় চুরি করার ব্যবহৃত সাবল ও গেটের তালা ঘরের আসবাব পত্র এলোমেলো করে ফেলে দিয়ে যায়।

বাড়ির মালিক শিক্ষক ইব্রাহিম কাজী জানান, বাসায় কেউ ছিলেনা। আমার স্ত্রী চাকরির কাজে বাহিরে গেছিলেন। আমি জমিতে হাল চাষের জন্য মাঠে ছিলাম। ছোট ছেলে সাদ তার পরীক্ষার এসাইনমেন্ট জমা দিতে তার শিক্ষা প্রতিষ্ঠানে যান। বাসায় কেউ না থাকায় এসুযোগে দুপুরে চোরেরা আমার বাড়িতে এমন চুরির ঘটনা ঘটায়।

থানা পরিদর্শক (তদন্ত)আব্দুল লতিফ সেখ দিনদুপুরে সংঘটিত হওয়া চুরির বিষয়টি সত্যতা নিশ্চিত করেন । তিনি বলেন ঘটনাস্থলে আমাদের পুলিশ সদস্যরা পরিদর্শন করেছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আমরা যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আনোয়ার হোসেন আকাশ/শাহাদৎ হোসেন

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *