Connect with us

দেশজুড়ে

লালমনিরহাটে মাইক্রোচাপায় স্কুলছাত্র নিহত

Published

on

20141230121604লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পূর্ব সারডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র নাজমুল হোসেন নামের একজন শিশু মাইক্রোবাসচাপায় নিহত হয়েছে। নাজমুল হোসেন হাতীবান্ধা উপজেলার ভাঙিটারী এলাকার লাভলু মিয়ার ছেলে।

বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর জাতীয় মহাসড়ক পারাপারের সময় স্কুলের সামনেই এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে নিহতের পরিবার লাশ উদ্ধার করে পার্শ্ববর্তী নিজবাড়িতে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্র জানায়, এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী ও ওই স্কুলের শিক্ষার্থীরা তাৎক্ষণিকভাবে পূর্ব সারডুবি এলাকায় মহাসড়ক অবরোধ করে রাখে।

পরে ঘটনাস্থলে হাতীবান্ধা থানা পুলিশ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে বিক্ষুব্ধ জনতা অবরোধ প্রত্যাহার করে নেয়।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু শিক্ষার্থী নাজমুল হোসেন নিজবাড়ি থেকে স্কুলে আসার পথে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর জাতীয় মহাসড়ক পারাপার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসার একটি মাইক্রোবাস চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *