Connect with us

দেশজুড়ে

শার্শার গোড়পাড়া আ.লীগ অফিসে হামলা, আটক ৩

Published

on

বেনাপোল প্রতিনিধি:
দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে শার্শা উপজেলার গোড়পাড়া বাজারে শুক্রবার সকালে স্থানীয় আওয়ামীলীগ অফিসে হামলা চালিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ শেখ আফিল উদ্দিনের ছবি ভাংচুর করেছে আওয়ামী লীগের অপর গ্র“পের কর্মীরা। এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগের ৩ কর্মীকে আটক করেছে পুলিশ।
আটক ছাত্রলীগ কর্মী সোনানদীয়া গ্রামের আজিজুর রহমানের ছেলে ফকির আলী (১৬), যুবলীগ কর্মী একই গ্রামের শহিদের ছেলে আসাদ (২৩) ও রুস্তম আলীর ছেলে জাফর আলী (২৫)। তারা সবাই স্থানীয় যুবলীগ নেতা সাইদুল মেম্বার গ্র“পের সদস্য বলে জানা যায়।
শার্শা থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন মিয়া জানান, দলীয় অভ্যন্তরীণ কোন্দল ও প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে নিজামপুর ইউনিয়ন যুবলীগের বহি®কৃৃত সাংগঠনিক সম্পাদক সাইদুল মেম্বার ও শার্শা উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম আজাদের বিরোধ রয়েছে। ঐ বিরোধের জের ধরেই গতকাল সকালে কয়েকজন যুবক গোড়পাড়া আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালায়। এ সময় তারা বঙ্গবন্ধু , প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদের ছবিসহ কার্যালয়ের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এ খবর জানতে পেরে আবুল কালাম আজাদের লোকজন ঘটনার সাথে জড়িত সন্দেহে বাড়ি থেকে দুই যুবলীগ ও এক ছাত্রলীগ কর্মীকে আটক করে গোড়পাড়া পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে। পরে তাদের শার্শা থানায় নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *