দেশজুড়ে

শেরপুরে জেলা ব্র্যান্ডিং কর্ণার উদ্বোধন

Published

on

“পর্যটনের আনন্দে, তুলশীমালার সুগন্ধে” এ শ্লোগানকে সামনে রেখে শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ে ‘ব্র্যান্ডিং কর্ণার’ উদ্বোধন করা হয়েছে।

১৪ ফ্রেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার এ কর্ণার উদ্বোধন করেন।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এজেড মোর্শেদ আলী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তোফায়েল আহমেদ, এডিসি (সার্বিক) মুকতাদিরুল আলম, এডিসি (শিক্ষা) মাহমুদুল হক, জেলা কৃষি বিভাগের উপ-পরিচালক ড. সুকল্প দাস, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, নালিতাবাড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা হিমেল রিসিল, ঝিনাইগাতি উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ, শ্রীবরর্দী উপজেলার নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুস, নকলা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. বুলবুল আহমেদসহ জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্র্যান্ডিং কর্ণারে শেরপুর জেলার পর্যটন ম্যাপ, ব্র্যান্ডিং লোগো, জেলার দর্শনীয় স্থানের আলোচিত্র ও বিবরনী, জেলার মুক্তিযোদ্ধার ইতিহাসসহ অন্যানয় ইতিহাস-ঐতিহ্য ও ব্র্যান্ডকে ধারণ করে এমন প্রচ্ছদ ও পণ্য (তুলশীমালার ধান, চাল এবং চালের তৈরী বিভিন্ন ধরনের পিঠা) এবং জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের তৈরী ও ব্যাবহৃত বিভিন্ন জিনিস-পত্র প্রদর্শিত হয়েছে। জেলায় আগত পর্যটকদের জন্য কিউআর কোর্ড স্ক্যানের মাধ্যমে জেলার পর্যটন সম্পর্কিত প্রয়োজনীয় সকল তথ্য প্রাপ্তির ব্যবস্থাও রয়েছে এ কর্নারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version