Connect with us

দেশজুড়ে

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার নয়া সাধারণ সম্পাদক মানিক দত্ত

Published

on

শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদে আগামী ৪ বছরের জন‍্য নির্বাচিত হয়েছেন শেরপুরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক মানিক দত্ত। ১১ ফেব্রুয়ারি রাতে মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম হল রুমে অনুষ্ঠিত সংস্থার সাধারণ সভায় জেলা প্রশাসক ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাহেলা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতভাবে আগামী ৪ বছরের জন্য সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।

ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, সাবেক সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম দীর্ঘ দিন থেকে অসুস্থ থাকায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন মানিক দও। তার সাংগঠনিক দক্ষতা এবং ক্রীড়া উন্নয়নে ভুমিকা দেখে সবাই তার বিকল্প কাউকে ভাবছে না।

সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল বলেন, শেরপুর জেলা ক্রীড়া সংস্থা যোগ‍্য মানুষ নির্বাচিত করেছে। নতুন সাধারণ সম্পাদকের হাত ধরে শেরপুরের ক্রীড়াঙ্গন সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমাদের প্রত‍্যাশা।

কমিটির ব্যপারে মানিক দত্ত বলেন, শেরপুর জেলায় ক্রিকেট, ফুটবল সহ অন্যান্য খেলার মান উন্নয়নে আমি ব্যাক্তিগত ভাবে সরঞ্জাম সরবরাহ করেছি। স্টেডিয়ামে ক্রিকেট খেলার পিচ তৈরি করে দিয়েছি। সমাজের বিত্তবানদের কাছ থেকে ফুটবল সংগ্রহ করে আটশত ফুটবল আমি জেলায় বিভিন্ন ক্লাবে সরবরাহ করেছি। আমার হাতেই শেরপুর পেয়েছে আধুনিক স্টেডিয়াম। সাধারণ সভায় আমাকে সাধারণ সম্পাদক মনোনীত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখন একটি পূর্ণ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠান তৈরি করা আমার প্রধান চাওয়া। এর লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *